বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

প্রশ্নফাঁসের দায়ে এক যুবক আটক



নিউজ ডেস্ক::নরসিংদীর শিবপুর থেকে বৃহস্পতিবার রাতে পারভেজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। পুলিশের সন্দেহ, ওই যুবক এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে শিবপুর উপজেলার জাঙ্গালিয়া এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পারভেজের বাবার নাম রিয়াজ উদ্দিন।এ সম্পর্কে ডিবি পুলিশ জানায়, এইচএসসি পরীক্ষার বাংলা প্রথম পত্র, দ্বিতীয় পত্র ও ইংরেজী ১ম পত্র পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করেছিল পারভেজ।

তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে তাকে অনুসরণ করা হচ্ছিল। প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে পারভেজের সম্পৃক্ততা নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেপ্তারের অভিযানে নামে ডিবি পুলিশ। তার মোবাইল ট্যাকিং করতে করতে তারা শিবপুরের জাঙ্গালিয়া এলাকায় পৌঁছে যায়। এরপর তার নিজ বাড়ি থেকে পারভেজকে গ্রেফতার করে পলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারভেজ তিনটি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের কথা স্বীকার করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: