মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক



নিউজ ডেস্ক::সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৪) দুই বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহশিক্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে সাভারের কলমা থেকে অভিযুক্ত গৃহশিক্ষককে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, অভিযুক্ত শিক্ষক ওই তরুণীকে কলমা এলাকার স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণীতে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে। পরে তিনি গৃহশিক্ষক হিসেবে ওই তরুণীকে ভাড়া বাসায় পড়াতেন। গত দুই বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে কলমা এলাকায় একটি ভাড়া বাড়িতে ধর্ষণ করে আসছিলেন রোস্তম আলী দেওয়ান নামের (৫৫) ওই গৃহশিক্ষক।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ওই তরুণী কৌশলে বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে ওই গৃহশিক্ষককে আটক করা হয়।

তারিকুল ইসলাম জানান, ওই তরুণীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন ধর্ষক শিক্ষক।

তিনি আরও জানান, ওই তরুণীকে বুধবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ওই গৃহশিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে।

এ ঘটনায় ধর্ষিতার পরিবার ওই ব্যক্তির কঠোর শাস্তি দাবি করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: