মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক



নিউজ ডেস্ক::সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৪) দুই বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহশিক্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে সাভারের কলমা থেকে অভিযুক্ত গৃহশিক্ষককে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, অভিযুক্ত শিক্ষক ওই তরুণীকে কলমা এলাকার স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণীতে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে। পরে তিনি গৃহশিক্ষক হিসেবে ওই তরুণীকে ভাড়া বাসায় পড়াতেন। গত দুই বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে কলমা এলাকায় একটি ভাড়া বাড়িতে ধর্ষণ করে আসছিলেন রোস্তম আলী দেওয়ান নামের (৫৫) ওই গৃহশিক্ষক।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ওই তরুণী কৌশলে বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে ওই গৃহশিক্ষককে আটক করা হয়।

তারিকুল ইসলাম জানান, ওই তরুণীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন ধর্ষক শিক্ষক।

তিনি আরও জানান, ওই তরুণীকে বুধবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ওই গৃহশিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে।

এ ঘটনায় ধর্ষিতার পরিবার ওই ব্যক্তির কঠোর শাস্তি দাবি করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: