মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

প্রভাসের জন্য করণকে ফিরিয়ে দিলেন আনুশকা!



বিনোদন ডেস্ক ::কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো করণ জোহর প্রযোজিত একটি ছবিতে অভিনয় করবেন ‘বাহুবলী’খ্যাত তারকা আনুশকা শেঠি। কিন্তু চরিত্র পছন্দ না হওয়ায় ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আনুশকা। এটি একটি কারণ, আছে অন্য কারণও।

এ প্রসঙ্গে করণের একটি ঘনিষ্ঠসূত্র জানান, করণের একটি প্রজেক্টে কাজ করার কথা ছিলো আনুশকার। কিন্তু চরিত্র পছন্দ না হওয়ায় সেটি ফিরিয়ে দেন তিনি। তবে ধারণা করা হচ্ছে, তার প্রেমিক প্রভাসকে না নেওয়ায় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী।

প্রসঙ্গত, করণ প্রযোজিত ছবির মাধ্যমে বলিউড অভিষেক হওয়ার কথা ছিলো প্রভাসের। কিন্তু ২০ কোটি রুপি পারিশ্রমিক চাওয়ায় ‘বাহুবলী’ তারকাকে নিয়ে কাজ করার পরিকল্পনা বাদ দেন করণ।

এদিকে দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে প্রভাস-আনুশকার। কিন্তু প্রেমের সম্পর্ক নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

এবারই প্রথম নয়, এর আগে অজয় দেবগণের ‘সিংহাম’ ও ‘গোলমাল’ ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আনুশকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: