বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

প্রভাসের জন্য করণকে ফিরিয়ে দিলেন আনুশকা!



বিনোদন ডেস্ক ::কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো করণ জোহর প্রযোজিত একটি ছবিতে অভিনয় করবেন ‘বাহুবলী’খ্যাত তারকা আনুশকা শেঠি। কিন্তু চরিত্র পছন্দ না হওয়ায় ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আনুশকা। এটি একটি কারণ, আছে অন্য কারণও।

এ প্রসঙ্গে করণের একটি ঘনিষ্ঠসূত্র জানান, করণের একটি প্রজেক্টে কাজ করার কথা ছিলো আনুশকার। কিন্তু চরিত্র পছন্দ না হওয়ায় সেটি ফিরিয়ে দেন তিনি। তবে ধারণা করা হচ্ছে, তার প্রেমিক প্রভাসকে না নেওয়ায় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী।

প্রসঙ্গত, করণ প্রযোজিত ছবির মাধ্যমে বলিউড অভিষেক হওয়ার কথা ছিলো প্রভাসের। কিন্তু ২০ কোটি রুপি পারিশ্রমিক চাওয়ায় ‘বাহুবলী’ তারকাকে নিয়ে কাজ করার পরিকল্পনা বাদ দেন করণ।

এদিকে দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে প্রভাস-আনুশকার। কিন্তু প্রেমের সম্পর্ক নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

এবারই প্রথম নয়, এর আগে অজয় দেবগণের ‘সিংহাম’ ও ‘গোলমাল’ ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আনুশকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: