বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!



নিউজ ডেস্ক:: বিয়ের দেড় বছর পার হয়নি।সুখের দাম্পত্য জীবনের স্বপ্ন সবেমাত্র শুরু হয়েছিল।কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে যুক্তরাষ্ট্রে বসবাসরত স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মোবাইলে ভিডিও কল চলাকালীন অবস্থায় আত্মহত্যা করেছেন আল মনসুর মিশু (২৬) নামে এক যুবক।

মনসুরের পরিবারের অভিযোগ স্বামীর আত্মহত্যার নির্মম এই ভিডিওটি মোবাইলে লাইভ দেখেন স্ত্রী।তবে এসময় তিনি কাউকে জানাননি।এ হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায়।আত্মহত্যাকারী মনসুর মিশু ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফরিদপুর গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র।গত (১৫ নভেম্বর) বৃহস্পতিবার রাত তিনটায় উত্তর ফরিদপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।

‌নিহতের পারিবারিক সূত্রে জানায় গেছে, গত (১৫ নভেম্বর) বৃহস্পতিবার রাতে নিহত আল মনসুর মিশু মোবাইল ফোন দিয়ে ইমো সফটওয়্যারের মাধ্যমে ভিডিও কলে যুক্তরাষ্ট্র বসবাসরত তাঁর স্ত্রী পান্না বেগমের সঙ্গে কথা বলছিলেন।কথা বলার একপর্যায়ে রাত তিনটায় কি একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে ইমোতে ভিডিও কল চলাকালীন অবস্থায় মনসুর মিশু সিলিং ফ্যানের সঙ্গে বউয়ের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ সময় যুক্তরাষ্ট্র থেকে স্ত্রী পান্না বেগম ইমোতে ভিডিও কলে স্বামীর আত্মহত্যার নির্মম এ দৃশ্য লাইভ দেখেন। মনসুর মিশুর পরিবার এই আত্মহত্যার পেছনে তাঁর যুক্তরাষ্ট্র প্রবাসী স্ত্রী পান্না বেগমকে দোষী বলে অভিযোগ করেন।নিহত যুবকের ময়না তদন্ত করে গত শুক্রবার (১৬ নভেম্বর) দাফন সম্পন্ন হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: