শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

প্রবাসী বাংলাদেশিদের নিয়ে মজা করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী



প্রবাস ডেস্ক:: প্রবাসী বাংলাদেশিদের নিয়ে মজা করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মোহাম্মদ। বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে তিনি মালয়েশিয়ার নাগরিকদের আরও কর্মঠ হওয়ার তাগিদ দেন।মাহাথির বলেন, ভবিষ্যতে বিয়ে করার জন্য মালয়েশিয়ার যুবকরা আর মেয়ে পাবেন না বলে তার দেশের নাগরিকদের সতর্ক করেছেন।

তিনি বলেন, বর্তমানে ২০ লাখের কাছাকাছি বাংলাদেশি এ দেশে এসেছে। তারা সুন্দরী মালয় তরুণীদের বিয়ে করে বাংলাদেশে নিয়ে যাচ্ছে। আপনারা যদি সতর্ক না হোন,তা হলে সামনে বিয়ে করার জন্য আর মেয়ে পাবেন না।

তিনি আরও বলেন, মালয়েশিয়ানরা দিন দিন কর্মবিমুখ হয়ে যাচ্ছে।তাই বাংলাদেশিরাই এখানে এসে সব কাজ করছে। যদি মালয়েশিয়ানরা নিজ দেশে কর্তৃত্ব করতে চায়, তা হলে তাদের কঠোর পরিশ্রম করতে হবে। ভালো পড়াশোনা করে তাদের দেশের দায়িত্ব নিতে হবে।

প্রসঙ্গত, মালয়েশিয়ায় প্রচুর বাংলাদেশি ছাড়াও পাকিস্তানি, ভারতীয়, মধ্যপ্রাচ্য, ইরান, মধ্য এশিয়াসহ বিভিন্ন অঞ্চলের অসংখ্য বিদেশি কর্মী রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: