বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

প্রবাসী বাংলাদেশিদের নিয়ে মজা করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী



প্রবাস ডেস্ক:: প্রবাসী বাংলাদেশিদের নিয়ে মজা করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মোহাম্মদ। বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে তিনি মালয়েশিয়ার নাগরিকদের আরও কর্মঠ হওয়ার তাগিদ দেন।মাহাথির বলেন, ভবিষ্যতে বিয়ে করার জন্য মালয়েশিয়ার যুবকরা আর মেয়ে পাবেন না বলে তার দেশের নাগরিকদের সতর্ক করেছেন।

তিনি বলেন, বর্তমানে ২০ লাখের কাছাকাছি বাংলাদেশি এ দেশে এসেছে। তারা সুন্দরী মালয় তরুণীদের বিয়ে করে বাংলাদেশে নিয়ে যাচ্ছে। আপনারা যদি সতর্ক না হোন,তা হলে সামনে বিয়ে করার জন্য আর মেয়ে পাবেন না।

তিনি আরও বলেন, মালয়েশিয়ানরা দিন দিন কর্মবিমুখ হয়ে যাচ্ছে।তাই বাংলাদেশিরাই এখানে এসে সব কাজ করছে। যদি মালয়েশিয়ানরা নিজ দেশে কর্তৃত্ব করতে চায়, তা হলে তাদের কঠোর পরিশ্রম করতে হবে। ভালো পড়াশোনা করে তাদের দেশের দায়িত্ব নিতে হবে।

প্রসঙ্গত, মালয়েশিয়ায় প্রচুর বাংলাদেশি ছাড়াও পাকিস্তানি, ভারতীয়, মধ্যপ্রাচ্য, ইরান, মধ্য এশিয়াসহ বিভিন্ন অঞ্চলের অসংখ্য বিদেশি কর্মী রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: