সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

প্রবল বন্যায় যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় ১১ জনের মৃত্যু



8A697142-BE5C-44C6-965A-C2D0CF6D70EA_w987_r1_sআন্তর্জাতিক ডেস্ক: প্রবল বন্যায় যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় এ পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

রাজ্যের ব্যাটন রস শহরে প্রবল বৃষ্টিপাতে ৪২টি বাড়ী বিধ্ধস্থ হয়েছে। কেন্দ্রীয় সরকারের জরুরী সংস্থা ফিমা এবং রেড ক্রসের সাহায্য কর্মীরা গত কয়েকদিন ধরে বন্যাদুর্গত এলাকায় কাজ করছেন। খবর-ভয়েজ অব আমেরিকা।

কতৃপক্ষ জানিয়েছে গত ৩০ বছরেরর মধ্যে এবার সবচেয়ে মারাদ্মক বৃষ্টি ও বন্যা কবলিত হয়েছে এই রাজ্য। ব্যাটন রস শহর থেকে ৩০ হাজার পানিবন্দী মানুষকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

হোয়াইট হাউজ জানায় প্রেসিডেন্ট ওবামা জরুরী সাহায্য কর্মীদেরকে বন্যাদুর্গতদের সর্বতভাবে সহায়তার নির্দেশ দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: