সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «   খাসোগি হত্যা:সৌদির ব্যাখ্যায় সন্তুষ্ট নন বিশ্ব নেতারা  » «   মৃত্যু আর্তনাদের মধ্যেই হতাহতদের সব কিছু লুট!  » «   ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  » «   দুর্গাকে তুষ্ট করতে ৯ বছরের শিশুকে বলি দিল আত্মীয়রা!  » «  

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর ভয়ঙ্কর অভিযোগ



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ মার্চ) ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ি গ্রামের পঞ্চম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে অভিযুক্ত শ্যাম প্রসাদ প্রাইভেট পড়াতেন। ঘটনার দিন ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গেলে বাসায় লোকজন না থাকার সুযোগে তিনি ধর্ষণের চেষ্টা করেন কিন্তু লোকজন চলে আসায় তিনি পালিয়ে যান। এর পর থেকে মেয়েটি আর স্কুলে যেতে পারেনি।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পরে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি থানায় বন্দী আছেন। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ ব্যাপারে ওই শিক্ষকের সঙ্গে কথা বলতে চাইলেও কথা বলা যায়নি। এমনকি তার ব্যাপারে কথা বলতে রাজি হননি স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: