সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর ভয়ঙ্কর অভিযোগ



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ মার্চ) ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ি গ্রামের পঞ্চম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে অভিযুক্ত শ্যাম প্রসাদ প্রাইভেট পড়াতেন। ঘটনার দিন ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গেলে বাসায় লোকজন না থাকার সুযোগে তিনি ধর্ষণের চেষ্টা করেন কিন্তু লোকজন চলে আসায় তিনি পালিয়ে যান। এর পর থেকে মেয়েটি আর স্কুলে যেতে পারেনি।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পরে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি থানায় বন্দী আছেন। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ ব্যাপারে ওই শিক্ষকের সঙ্গে কথা বলতে চাইলেও কথা বলা যায়নি। এমনকি তার ব্যাপারে কথা বলতে রাজি হননি স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: