রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর ভয়ঙ্কর অভিযোগ



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ মার্চ) ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ি গ্রামের পঞ্চম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে অভিযুক্ত শ্যাম প্রসাদ প্রাইভেট পড়াতেন। ঘটনার দিন ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গেলে বাসায় লোকজন না থাকার সুযোগে তিনি ধর্ষণের চেষ্টা করেন কিন্তু লোকজন চলে আসায় তিনি পালিয়ে যান। এর পর থেকে মেয়েটি আর স্কুলে যেতে পারেনি।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পরে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি থানায় বন্দী আছেন। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ ব্যাপারে ওই শিক্ষকের সঙ্গে কথা বলতে চাইলেও কথা বলা যায়নি। এমনকি তার ব্যাপারে কথা বলতে রাজি হননি স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: