শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর ভয়ঙ্কর অভিযোগ



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক শ্যাম প্রসাদ ঢালীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ মার্চ) ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ি গ্রামের পঞ্চম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে অভিযুক্ত শ্যাম প্রসাদ প্রাইভেট পড়াতেন। ঘটনার দিন ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গেলে বাসায় লোকজন না থাকার সুযোগে তিনি ধর্ষণের চেষ্টা করেন কিন্তু লোকজন চলে আসায় তিনি পালিয়ে যান। এর পর থেকে মেয়েটি আর স্কুলে যেতে পারেনি।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পরে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি থানায় বন্দী আছেন। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ ব্যাপারে ওই শিক্ষকের সঙ্গে কথা বলতে চাইলেও কথা বলা যায়নি। এমনকি তার ব্যাপারে কথা বলতে রাজি হননি স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: