শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «   তাঁতশিল্প আধুনিকায়নে বিশেষ উদ্যোগ, বাড়ছে ঋণ  » «   আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫  » «   রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «  

‘প্রধানমন্ত্রী পর্দাশীল, ৫ ওয়াক্ত নামাজ পড়েন’



fd92a93c1a3b17e1467e1bcebfc0509fনিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক পর্দাশীল এবং তিনি ৫ ওয়াক্ত নামাজ পড়েন বলে মন্তব্য করেছেন প্রধামন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।
আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসসক্লাবের ভিআইপি লাউঞ্জে গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোট আয়োজিত ‘স্বাধীনতার পূর্বে ও পরে বাংলাদেশের ধর্মীয় অঙ্গনের অবস্থান’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী রাতে নফল ও তাহাজ্জুতের নামাজ পড়েন এবং সকালে ফজরের নামাজ পড়ে দ্বীনের কাজে আরম্ভ করে। তাছাড়া তিনি কোরআন শরীফও পাঠ করেন।
বঙ্গবন্ধু প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি মুসলমান। তিনিই বাংলাদেশে সর্ব প্রথম মদ, জুয়া, নিষিদ্ধ করেছেন। তিনিই ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।
এইচ টি ইমাম বলেন, আলিয়া মাদ্রাসার যে পাঠ্যপুস্তুক আছে সেখানে মওদুদীবাদের আধিক্য আছে। আর এটিকে বাদ দিয়ে বাংলাদেশের পরিপ্রেক্ষিতে পাঠ্যপস্তুকে সুফিবাদের অন্তভূক্ত করা প্রয়োজন।
পাকিস্তান সম্পর্কে ইমাম বলেন, আমাদের পার্শ্ববর্তী দেশ পাকিস্তানের জনগণ সারাদিন রোজ রাখে। আর যখন ইফতারের সময় হয় তখন পানি মুখে দিয়ে রোজা ভাঙ্গে এবং এর সাথে সাথে হুসকি টানা আরম্ভ করে।
তিনি বলেন, ইসলামের কথা বলে বাসে অগ্নি-সংযোগ করা, পেট্রোল-বোমা মেরে মানুষ হত্যা করে, দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে যারা তারা মুনাফিক ছাড়া আর কিছুই নয়। তারা দেশ, জাতি ও জনগণের শত্রু। আর এগুলো শুধু মুনাফিকেরই কাজ।
গণতান্ত্রিক ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরীর সাভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাভোকেট শামসুল হক টুকু, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, বঙ্গবন্ধ শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ডা: মো: শরফুদ্দিন আহমদ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: