সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে যুবলীগ চেয়ারম্যানের দৌড়ঝাঁপ



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এদিকে ইতোমধ্যেই তার ব্যাংক হিসাব তলব করা হয়েছে এবং বিদেশ যাওয়ার ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর এ দুটি আদেশই দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর দিল্লি সফরের সময়।

প্রধানমন্ত্রী গতকাল রোববার রাতে দেশে ফিরেছেন। এখন ওমর ফারুক চৌধুরী তার সাক্ষাৎ চাইছেন। ধারণা করা হচ্ছে, আজ কালের মধ্যেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করবেন। ২০ সেপ্টেম্বর থেকে ওমর ফারুক চৌধুরী তার ধানমন্ডির বাসায় আছেন। তবে ঘনিষ্ঠ ছাড়া কাউকে সাক্ষাৎ দিচ্ছেন না তিনি।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, যুবলীগের কাউন্সিলের দিনক্ষণ চূড়ান্ত করা এবং কাউন্সিল পর্যন্ত যুবলীগের কার্যক্রম কী থাকবে সে বিষয়ে পরামর্শ নেওয়ার জন্যই যুবলীগ চেয়ারম্যান প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান। কিন্তু প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের সূত্রে জানা গেছে যে, আগামী দুদিন তিনি ব্যস্ত থাকবেন।

আজ সোমবার প্রধানমন্ত্রী দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন করতে পারেন। এছাড়া দুর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রীর সাক্ষাতেরও আয়োজন করা হচ্ছে। এ সমস্ত কর্মসূচীর মধ্যে যুবলীগ চেয়ারম্যানকে কীভাবে সময় দেওয়া হবে, সেটা একটা বড় প্রশ্ন।

তাছাড়া গণভবনের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, যেহেতু যুবলীগ চেয়ারম্যানকে নিয়ে নানারকম প্রশ্ন উঠেছে, সে কারণে প্রধানমন্ত্রী তাকে সময় দেবেন কিনা সেটাও একটা বড় বিষয়। কারণ প্রধানমন্ত্রী ইতিমধ্যেই বিতর্কিতদের এড়িয়ে যাচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: