শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস



স্টাফ করেসপন্ডেন্ট:প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস। গত ২৪ জুলাই (সোমবার) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে মঞ্চ পারফরমেন্স করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অনুষ্ঠান শেষ হবার পর চিত্রনায়ক ফেরদৌসের সাথে একান্ত আলাপ হয় বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের। আলাপচারিতায় নায়ক ফেরদৌস অনুষ্ঠানের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সর্বপ্রথম কথা আমাদের প্রধানমন্ত্রী আমাদের অনুষ্ঠান অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। বিগত সময় যে চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান হয়েছে তার থেকে অনেক ভালো অনুষ্ঠান হয়েছে এবার। আর সব থেকে বড় বিষয় আমাদের প্রধানমন্ত্রী আমাদের প্রশংসা করেছেন। মঞ্চ পারফরমেন্স অনেক সুন্দর ভাবেই শেষ হয়েছে। সবাই অনেক উপভোগ করেছেন’।

ফেরদৌস বলেন, ‘অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী আমাদের বেশ কিছুক্ষণ একান্ত সময় দেন। আমাদের সাথে কথা বলেন। আমাদের অভিনয়ের প্রশংসা করেন। আমাদের অভিনয় প্রধানমন্ত্রী নাতি-নাতনি নিয়ে দেখেন বলেও জানান’।

ফেরদৌস আরো বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে যখন একজন প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন ধরনের কথা শুনলাম তখন আমার অনেক ভালো লাগছিলো। ওনার কথাতে আমাদের কাজের আগ্রহ অনেক বেড়ে গেছে।’

উল্লেখ্য, এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন। এবার মোট ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: