শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস



স্টাফ করেসপন্ডেন্ট:প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস। গত ২৪ জুলাই (সোমবার) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে মঞ্চ পারফরমেন্স করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অনুষ্ঠান শেষ হবার পর চিত্রনায়ক ফেরদৌসের সাথে একান্ত আলাপ হয় বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের। আলাপচারিতায় নায়ক ফেরদৌস অনুষ্ঠানের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সর্বপ্রথম কথা আমাদের প্রধানমন্ত্রী আমাদের অনুষ্ঠান অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। বিগত সময় যে চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান হয়েছে তার থেকে অনেক ভালো অনুষ্ঠান হয়েছে এবার। আর সব থেকে বড় বিষয় আমাদের প্রধানমন্ত্রী আমাদের প্রশংসা করেছেন। মঞ্চ পারফরমেন্স অনেক সুন্দর ভাবেই শেষ হয়েছে। সবাই অনেক উপভোগ করেছেন’।

ফেরদৌস বলেন, ‘অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী আমাদের বেশ কিছুক্ষণ একান্ত সময় দেন। আমাদের সাথে কথা বলেন। আমাদের অভিনয়ের প্রশংসা করেন। আমাদের অভিনয় প্রধানমন্ত্রী নাতি-নাতনি নিয়ে দেখেন বলেও জানান’।

ফেরদৌস আরো বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে যখন একজন প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন ধরনের কথা শুনলাম তখন আমার অনেক ভালো লাগছিলো। ওনার কথাতে আমাদের কাজের আগ্রহ অনেক বেড়ে গেছে।’

উল্লেখ্য, এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন। এবার মোট ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: