বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস



স্টাফ করেসপন্ডেন্ট:প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস। গত ২৪ জুলাই (সোমবার) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে মঞ্চ পারফরমেন্স করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অনুষ্ঠান শেষ হবার পর চিত্রনায়ক ফেরদৌসের সাথে একান্ত আলাপ হয় বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের। আলাপচারিতায় নায়ক ফেরদৌস অনুষ্ঠানের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সর্বপ্রথম কথা আমাদের প্রধানমন্ত্রী আমাদের অনুষ্ঠান অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। বিগত সময় যে চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান হয়েছে তার থেকে অনেক ভালো অনুষ্ঠান হয়েছে এবার। আর সব থেকে বড় বিষয় আমাদের প্রধানমন্ত্রী আমাদের প্রশংসা করেছেন। মঞ্চ পারফরমেন্স অনেক সুন্দর ভাবেই শেষ হয়েছে। সবাই অনেক উপভোগ করেছেন’।

ফেরদৌস বলেন, ‘অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী আমাদের বেশ কিছুক্ষণ একান্ত সময় দেন। আমাদের সাথে কথা বলেন। আমাদের অভিনয়ের প্রশংসা করেন। আমাদের অভিনয় প্রধানমন্ত্রী নাতি-নাতনি নিয়ে দেখেন বলেও জানান’।

ফেরদৌস আরো বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে যখন একজন প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন ধরনের কথা শুনলাম তখন আমার অনেক ভালো লাগছিলো। ওনার কথাতে আমাদের কাজের আগ্রহ অনেক বেড়ে গেছে।’

উল্লেখ্য, এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন। এবার মোট ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: