শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস



স্টাফ করেসপন্ডেন্ট:প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস। গত ২৪ জুলাই (সোমবার) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে মঞ্চ পারফরমেন্স করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অনুষ্ঠান শেষ হবার পর চিত্রনায়ক ফেরদৌসের সাথে একান্ত আলাপ হয় বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের। আলাপচারিতায় নায়ক ফেরদৌস অনুষ্ঠানের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সর্বপ্রথম কথা আমাদের প্রধানমন্ত্রী আমাদের অনুষ্ঠান অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। বিগত সময় যে চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান হয়েছে তার থেকে অনেক ভালো অনুষ্ঠান হয়েছে এবার। আর সব থেকে বড় বিষয় আমাদের প্রধানমন্ত্রী আমাদের প্রশংসা করেছেন। মঞ্চ পারফরমেন্স অনেক সুন্দর ভাবেই শেষ হয়েছে। সবাই অনেক উপভোগ করেছেন’।

ফেরদৌস বলেন, ‘অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী আমাদের বেশ কিছুক্ষণ একান্ত সময় দেন। আমাদের সাথে কথা বলেন। আমাদের অভিনয়ের প্রশংসা করেন। আমাদের অভিনয় প্রধানমন্ত্রী নাতি-নাতনি নিয়ে দেখেন বলেও জানান’।

ফেরদৌস আরো বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে যখন একজন প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন ধরনের কথা শুনলাম তখন আমার অনেক ভালো লাগছিলো। ওনার কথাতে আমাদের কাজের আগ্রহ অনেক বেড়ে গেছে।’

উল্লেখ্য, এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন। এবার মোট ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: