বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস



স্টাফ করেসপন্ডেন্ট:প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নায়ক ফেরদৌস। গত ২৪ জুলাই (সোমবার) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে মঞ্চ পারফরমেন্স করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অনুষ্ঠান শেষ হবার পর চিত্রনায়ক ফেরদৌসের সাথে একান্ত আলাপ হয় বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগের। আলাপচারিতায় নায়ক ফেরদৌস অনুষ্ঠানের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘সর্বপ্রথম কথা আমাদের প্রধানমন্ত্রী আমাদের অনুষ্ঠান অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। বিগত সময় যে চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান হয়েছে তার থেকে অনেক ভালো অনুষ্ঠান হয়েছে এবার। আর সব থেকে বড় বিষয় আমাদের প্রধানমন্ত্রী আমাদের প্রশংসা করেছেন। মঞ্চ পারফরমেন্স অনেক সুন্দর ভাবেই শেষ হয়েছে। সবাই অনেক উপভোগ করেছেন’।

ফেরদৌস বলেন, ‘অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী আমাদের বেশ কিছুক্ষণ একান্ত সময় দেন। আমাদের সাথে কথা বলেন। আমাদের অভিনয়ের প্রশংসা করেন। আমাদের অভিনয় প্রধানমন্ত্রী নাতি-নাতনি নিয়ে দেখেন বলেও জানান’।

ফেরদৌস আরো বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে যখন একজন প্রধানমন্ত্রীর মুখ থেকে এমন ধরনের কথা শুনলাম তখন আমার অনেক ভালো লাগছিলো। ওনার কথাতে আমাদের কাজের আগ্রহ অনেক বেড়ে গেছে।’

উল্লেখ্য, এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান (আরও ভালোবাসব তোমায়) ও মাহফুজ আহমেদ (জিরো ডিগ্রি) এবং সেরা অভিনেত্রী জয়া আহসান (জিরো ডিগ্রি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে পুরস্কার তুলে দেন। এবার মোট ২৫টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: