শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

‘প্রধানমন্ত্রীর পিয়নের চাইতে এদেশে মন্ত্রীর মর্যাদা কম’



27529_1নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রীর পিয়নের চাইতে এদেশে মন্ত্রীর মর্যাদা কম, তাই কোন মর্যাদাসম্পন্ন মানুষ শেখ হাসিনার মন্ত্রীত্ব করতে পারে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর পিয়নের চাইতে এদেশে মন্ত্রীর মর্যাদা কম আমার এমন মন্ত্রীত্বের দরকার নেই। আমি হয়তো কাউকে কিছু দিতে পারবো না।
তবে, সাহস দিতে পারি, মানুষকে তার প্রাপ্য মর্যাদা দিতে পারি। শান্তির দাবিতে অবস্থান কর্মসূচির ১৩০ তম দিনে আজ শুক্রবার আছরের নামাজের পর কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণকচুরি জামিয়া নিজামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি অরোও বলেন, বাংলাদেশের স্বাধীনতায় আমি জীবন দিতে পারি নি, কিন্তু রক্ত দিয়েছিলাম। তাই দেশ যখন জ্বলে তখন আমি ঘরে বসে থাকতে পারি। দিল্লির গোলামী করতে পিন্ডির বিরুদ্ধে লড়াই করিনি, দেশের স্বার্থে প্রয়োজনে দিল্লির বিরুদ্ধেও লড়বো।
বঙ্গবীর বলেন, পৃথিবীর সভ্য মানুষেরা তাদের পরবর্তী প্রজন্মকে ভালো অবস্থানে রেখে যেতে চেষ্টা করে, আমাদের দেশের ভবিষ্যত প্রজন্মের জন্যই দেশটাকে বাসযোগ্য করে রেখে যেতে চাই।
শাহ আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, ছাত্র আন্দোলনের আহবায়ক রিফাতুল ইসলাম দীপ, শাহীনূর আলম, আবুল খায়ের, আবু সুফিয়ান, নুরুদ্দিন, সাত্তার মিয়া, শাহ মজনু মিয়া, ফাইজুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপির নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী ২৮ জানুয়ারি থেকে ২ এপ্রিল পর্যন্ত মতিঝিলের ফুটপাতে অবস্থান করার পর সারাদেশে এই কর্মসূচি শুরু করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: