শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি



gonovobonনিউজ ডেস্ক::
বাংলা বর্ষবরণের দিনে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারী লাঞ্ছনার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের স্বরাষ্ট্রমন্ত্রণালয় ঘেরাও কর্মসূচী পুলিশি বাধার মুখে পন্ড হয়ে যায়।পুলিশের তোপের মুখে অবস্থান কর্মসূচী আজকের মতো স্থগিত করে তারা। এসময় তারা বলেন, পরবর্তীতে দাবি মানা না হলে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি দেন তারা। পরে মধুর ক্যান্টিন থেকে একটি মিছিল নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে যাত্রা করেন তারা।

দোয়েল চত্বরে পৌঁছার পর ব্যারিকেড দিয়ে তাদের বাধা দেয় পুলিশ। পুলিশি বাধা অতিক্রম করে হাইকোর্ট মোড়ে পৌঁছানোর পর আবারো ব্যারিকেডের মধ্যে পড়েন তারা। পরে এক পর্যায়ে সেখানেই বসে পড়েন প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। কর্মসূচী সফল না হওয়া পর্যন্ত সেখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।
এ কর্মসূচীকে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় সেখানে সতর্ক অবস্থানে রয়েছে বিপুল সংখ্যক পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: