সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি



gonovobonনিউজ ডেস্ক::
বাংলা বর্ষবরণের দিনে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারী লাঞ্ছনার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের স্বরাষ্ট্রমন্ত্রণালয় ঘেরাও কর্মসূচী পুলিশি বাধার মুখে পন্ড হয়ে যায়।পুলিশের তোপের মুখে অবস্থান কর্মসূচী আজকের মতো স্থগিত করে তারা। এসময় তারা বলেন, পরবর্তীতে দাবি মানা না হলে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি দেন তারা। পরে মধুর ক্যান্টিন থেকে একটি মিছিল নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে যাত্রা করেন তারা।

দোয়েল চত্বরে পৌঁছার পর ব্যারিকেড দিয়ে তাদের বাধা দেয় পুলিশ। পুলিশি বাধা অতিক্রম করে হাইকোর্ট মোড়ে পৌঁছানোর পর আবারো ব্যারিকেডের মধ্যে পড়েন তারা। পরে এক পর্যায়ে সেখানেই বসে পড়েন প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। কর্মসূচী সফল না হওয়া পর্যন্ত সেখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।
এ কর্মসূচীকে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় সেখানে সতর্ক অবস্থানে রয়েছে বিপুল সংখ্যক পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: