মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি



gonovobonনিউজ ডেস্ক::
বাংলা বর্ষবরণের দিনে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারী লাঞ্ছনার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের স্বরাষ্ট্রমন্ত্রণালয় ঘেরাও কর্মসূচী পুলিশি বাধার মুখে পন্ড হয়ে যায়।পুলিশের তোপের মুখে অবস্থান কর্মসূচী আজকের মতো স্থগিত করে তারা। এসময় তারা বলেন, পরবর্তীতে দাবি মানা না হলে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাওয়ের হুশিয়ারি দেন তারা। পরে মধুর ক্যান্টিন থেকে একটি মিছিল নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে যাত্রা করেন তারা।

দোয়েল চত্বরে পৌঁছার পর ব্যারিকেড দিয়ে তাদের বাধা দেয় পুলিশ। পুলিশি বাধা অতিক্রম করে হাইকোর্ট মোড়ে পৌঁছানোর পর আবারো ব্যারিকেডের মধ্যে পড়েন তারা। পরে এক পর্যায়ে সেখানেই বসে পড়েন প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। কর্মসূচী সফল না হওয়া পর্যন্ত সেখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।
এ কর্মসূচীকে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় সেখানে সতর্ক অবস্থানে রয়েছে বিপুল সংখ্যক পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: