রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা



বিনোদন ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আর্থিক অনুদান পেলেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা ও লেখক কাজী হায়াৎ ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এ আর্থিক অনুদান প্রদান করেন।

দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে ভুগছেন কাজী হায়াৎ। অন্যদিকে খালেদা আক্তার কল্পনা চোখের সমস্যা ও ডায়াবেটিসে ভুগছেন। তাদের চিকিৎসার জন্য শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ১০ লাখ টাকা দিয়েছেন হার্টের চিকিৎসা বাবদ। ২০০৪ সালে আমি আমার হার্টে চারটা রিং পরাই। এরপর রিং ফেল করার পরে ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করি। এখন সেটা আবার ব্লক হয়ে গেছে। ডাক্তার ধারণা করেছেন এক থেকে একাধিক ব্লক হয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সাহায্য চেয়েছি। তিনি সাহায্য করেছেন।’

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আসলেই মহানুভব। আমি এর আগেও দেখেছি তিনি শিল্পীদের ক্ষেত্রে দলমত চিন্তা করেন না। দলমত নির্বিশেষে সাহায্য করেছেন। তিনি যখন সাহায্য করেন তখন মনে হয় না উনি কোনো রাজনৈতিক দলের নেত্রী। সত্যিকারেই মনে হয় তিনি দেশের প্রধানমন্ত্রী, দেশের অভিভাবক।’ অভিনেত্রী খালেদা আক্তার কল্পনাকেও ১০ লাখ টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে কবি, সমাজকর্মী সরদার আবুল কালাম আজাদ ও সিলেটের মদন মোহন কলেজের ছাত্রলীগ কর্মী মো: নুরুল আমিনকে চেক প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: