মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা



বিনোদন ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আর্থিক অনুদান পেলেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা ও লেখক কাজী হায়াৎ ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এ আর্থিক অনুদান প্রদান করেন।

দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে ভুগছেন কাজী হায়াৎ। অন্যদিকে খালেদা আক্তার কল্পনা চোখের সমস্যা ও ডায়াবেটিসে ভুগছেন। তাদের চিকিৎসার জন্য শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ১০ লাখ টাকা দিয়েছেন হার্টের চিকিৎসা বাবদ। ২০০৪ সালে আমি আমার হার্টে চারটা রিং পরাই। এরপর রিং ফেল করার পরে ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করি। এখন সেটা আবার ব্লক হয়ে গেছে। ডাক্তার ধারণা করেছেন এক থেকে একাধিক ব্লক হয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সাহায্য চেয়েছি। তিনি সাহায্য করেছেন।’

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আসলেই মহানুভব। আমি এর আগেও দেখেছি তিনি শিল্পীদের ক্ষেত্রে দলমত চিন্তা করেন না। দলমত নির্বিশেষে সাহায্য করেছেন। তিনি যখন সাহায্য করেন তখন মনে হয় না উনি কোনো রাজনৈতিক দলের নেত্রী। সত্যিকারেই মনে হয় তিনি দেশের প্রধানমন্ত্রী, দেশের অভিভাবক।’ অভিনেত্রী খালেদা আক্তার কল্পনাকেও ১০ লাখ টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গণভবনে কবি, সমাজকর্মী সরদার আবুল কালাম আজাদ ও সিলেটের মদন মোহন কলেজের ছাত্রলীগ কর্মী মো: নুরুল আমিনকে চেক প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: