রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

প্রধানমন্ত্রীকে তথ্যমন্ত্রীর অনুরোধ‘পাঙাশ চিতল চাই না, শরীকদের সম্মান চাই’



নিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী ১৪ দলের শরীকদের যথাযথ সম্মান ও মর্যাদা দিলেও ১৪ দলের অনেক নেতাই অন্য শরীকদের যথাযোগ্য মর্যাদা দিতে কুন্ঠাবোধ করেন বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

রবিবার (১২ নভেম্বর) বেলা দেড়টার দিকে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী ইনু এই মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক উদার। তার কাছে আমি ১৪ দলের নেতাদের মর্যাদা চাই। প্রধানমন্ত্রী ১৪ দলের শরীকদের সম্মান করেন, মর্যাদা দেন। কিন্তু ১৪ দলের অনেক নেতাই অন্য শরীকদের যথাযোগ্য মর্যাদা দিতে কুন্ঠাবোধ করেন। অনেক শরীকই তাঁর যথাযোগ্য মর্যাদা থেকে বঞ্চিত হচ্ছেন।

দেশের রাজনৈতিক ও নিরাপত্তা পরিস্থিতির কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, দেশ এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। দেশের এমন ক্রান্তিকালে ১৪ দলের শরীকদের তুচ্ছ তাচ্ছিল্য করে জোটে ভাঙ্গন ধরালে ক্ষতি হবে সবারই। জোটের সবাইকেই প্রাপ্য সম্মানটুকু দিতে হবে।

হাসানুল হক ইনু আরও বলেন, আগামী সংসদ নির্বাচনের জোটকে এখন থেকেই তৎপর হতে হবে। টিম ওয়ার্কের মাধ্যমেই নিজেদের অপ্রতিরোধ্য হিসেবে গড়ে তুলতে হবে।

প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, পাঙাশ চিতল চাই না, শরীকদের সম্মান চাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: