মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার বিএনপি কর্মী



নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি ও উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৫৮) নামে এক বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে নগরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার সিরাজুল ইসলাম গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া সীতাইকুণ্ড এলাকার মোলভী মো. বশির উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের সদরঘাট থানার আইচ ফ্যাক্টরী এলাকায় বসবাস করেন। তিনি পুলিশের কাছে নিজেকে বিএনপি কর্মী বলে পরিচয় দিয়েছেন।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পলাশ কান্তি নাথ বলেন, ফেসবুকে প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং পুলিশকে জড়িয়ে কটূক্তি, বিভিন্ন অবমাননাকর ও মানহানিকর বক্তব্য প্রচার এবং উস্কানিমূলক বিভিন্ন পোস্ট দেওয়ায় সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার ফেসবুক আইডি ব্যবহার করা মোবাইল সেটটি জব্দ করা হয়েছে।

সিরাজুলের বিরুদ্ধে কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক শিবেন বিশ্বাস বাদী হয়ে কোতোয়ালী থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান পলাশ কান্তি নাথ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: