বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার বিএনপি কর্মী



নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি ও উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৫৮) নামে এক বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে নগরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার সিরাজুল ইসলাম গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া সীতাইকুণ্ড এলাকার মোলভী মো. বশির উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের সদরঘাট থানার আইচ ফ্যাক্টরী এলাকায় বসবাস করেন। তিনি পুলিশের কাছে নিজেকে বিএনপি কর্মী বলে পরিচয় দিয়েছেন।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পলাশ কান্তি নাথ বলেন, ফেসবুকে প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং পুলিশকে জড়িয়ে কটূক্তি, বিভিন্ন অবমাননাকর ও মানহানিকর বক্তব্য প্রচার এবং উস্কানিমূলক বিভিন্ন পোস্ট দেওয়ায় সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার ফেসবুক আইডি ব্যবহার করা মোবাইল সেটটি জব্দ করা হয়েছে।

সিরাজুলের বিরুদ্ধে কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক শিবেন বিশ্বাস বাদী হয়ে কোতোয়ালী থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান পলাশ কান্তি নাথ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: