মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার বিএনপি কর্মী



নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি ও উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৫৮) নামে এক বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে নগরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার সিরাজুল ইসলাম গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া সীতাইকুণ্ড এলাকার মোলভী মো. বশির উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের সদরঘাট থানার আইচ ফ্যাক্টরী এলাকায় বসবাস করেন। তিনি পুলিশের কাছে নিজেকে বিএনপি কর্মী বলে পরিচয় দিয়েছেন।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পলাশ কান্তি নাথ বলেন, ফেসবুকে প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং পুলিশকে জড়িয়ে কটূক্তি, বিভিন্ন অবমাননাকর ও মানহানিকর বক্তব্য প্রচার এবং উস্কানিমূলক বিভিন্ন পোস্ট দেওয়ায় সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার ফেসবুক আইডি ব্যবহার করা মোবাইল সেটটি জব্দ করা হয়েছে।

সিরাজুলের বিরুদ্ধে কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক শিবেন বিশ্বাস বাদী হয়ে কোতোয়ালী থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান পলাশ কান্তি নাথ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: