মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

প্রধানমন্ত্রীকে কটূক্তি, গ্রেফতার বিএনপি কর্মী



নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি ও উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৫৮) নামে এক বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে নগরের নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার সিরাজুল ইসলাম গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া সীতাইকুণ্ড এলাকার মোলভী মো. বশির উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের সদরঘাট থানার আইচ ফ্যাক্টরী এলাকায় বসবাস করেন। তিনি পুলিশের কাছে নিজেকে বিএনপি কর্মী বলে পরিচয় দিয়েছেন।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পলাশ কান্তি নাথ বলেন, ফেসবুকে প্রধানমন্ত্রী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং পুলিশকে জড়িয়ে কটূক্তি, বিভিন্ন অবমাননাকর ও মানহানিকর বক্তব্য প্রচার এবং উস্কানিমূলক বিভিন্ন পোস্ট দেওয়ায় সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার ফেসবুক আইডি ব্যবহার করা মোবাইল সেটটি জব্দ করা হয়েছে।

সিরাজুলের বিরুদ্ধে কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক শিবেন বিশ্বাস বাদী হয়ে কোতোয়ালী থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান পলাশ কান্তি নাথ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: