রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

প্রথম টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম-মুশফিক!



খেলাধুলা ডেস্ক::হাথুরুর লঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা নিশ্চিত নয় তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের। ‘মাইনর’ ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের গুরুত্বপূর্ন এই দুই খেলোয়ার। তবে দু’জনই সামান্য ইনজুরিতে ভুগছেন।

তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ মিথুন। তামিমের মাইনর মাসল ইনজুরি। আর মুশফিকুর রহিমের কবজিতে চোট। দু’জনকে একাদশে রাখা হবে কিনা তা শেষ মুহূর্তে ঠিক করবে টিম ম্যানেজম্যান্ট।

এর আগে গত ১০ ফেব্রুয়ারী সাকিবকে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উল্লেখ্য, প্রথম টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে থাকতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, অপু, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: