মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

প্রথম টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম-মুশফিক!



খেলাধুলা ডেস্ক::হাথুরুর লঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা নিশ্চিত নয় তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের। ‘মাইনর’ ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের গুরুত্বপূর্ন এই দুই খেলোয়ার। তবে দু’জনই সামান্য ইনজুরিতে ভুগছেন।

তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ মিথুন। তামিমের মাইনর মাসল ইনজুরি। আর মুশফিকুর রহিমের কবজিতে চোট। দু’জনকে একাদশে রাখা হবে কিনা তা শেষ মুহূর্তে ঠিক করবে টিম ম্যানেজম্যান্ট।

এর আগে গত ১০ ফেব্রুয়ারী সাকিবকে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উল্লেখ্য, প্রথম টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে থাকতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, অপু, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: