শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

প্রথম টি২০ তে নেই সাকিব



খেলাধুলা ডেস্ক::ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে ব্যাথা পান বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান। এরপর ফাইনাল আর খেলতে পারেননি তিনি। ফাইনালের পর মিস করেছেন টেস্ট সিরিজও। তার পরিবর্তে দায়িত্ব পালন করেন মাহমুদুল্লাহ রিয়াদ।

কয়েকদিন আগে সাকিব জানিয়েছিলেন, টি২০ তে তিনি ফিরতে চান। এরই পরিপ্রেক্ষিতে টি২০ দলেও ছিল তার নাম। কিন্তু কিছুক্ষণ আগে বিসিবির একটি সূত্রে জানা গেছে , প্রথম টি২০ তে ইনজুরির কারণে থাকতে পারছেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন তামিম ইকবাল।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘ সাকিবের আজ (রবিবার) থেকে রিহ্যাব শুরু হবে। এরপর কয়েকদিন গেলে বোঝা যাবে ওর (সাকিবের) কি অবস্থা। তবে সাকিব খেলতে পারবে কিনা, সেটা সে নিজেই বলতে পারবে। তবে আমরা এখনই ওকে কোন অনুশীলন করাবো না। আর ইচ্ছা তো আছেই ওকে টি২০ তে খেলানো, বাকীটা দেখা যাক।’

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: