সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

প্রথম টি২০ তে নেই সাকিব



খেলাধুলা ডেস্ক::ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে ব্যাথা পান বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান। এরপর ফাইনাল আর খেলতে পারেননি তিনি। ফাইনালের পর মিস করেছেন টেস্ট সিরিজও। তার পরিবর্তে দায়িত্ব পালন করেন মাহমুদুল্লাহ রিয়াদ।

কয়েকদিন আগে সাকিব জানিয়েছিলেন, টি২০ তে তিনি ফিরতে চান। এরই পরিপ্রেক্ষিতে টি২০ দলেও ছিল তার নাম। কিন্তু কিছুক্ষণ আগে বিসিবির একটি সূত্রে জানা গেছে , প্রথম টি২০ তে ইনজুরির কারণে থাকতে পারছেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন তামিম ইকবাল।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘ সাকিবের আজ (রবিবার) থেকে রিহ্যাব শুরু হবে। এরপর কয়েকদিন গেলে বোঝা যাবে ওর (সাকিবের) কি অবস্থা। তবে সাকিব খেলতে পারবে কিনা, সেটা সে নিজেই বলতে পারবে। তবে আমরা এখনই ওকে কোন অনুশীলন করাবো না। আর ইচ্ছা তো আছেই ওকে টি২০ তে খেলানো, বাকীটা দেখা যাক।’

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: