সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

প্রথম টি২০ তে নেই সাকিব



খেলাধুলা ডেস্ক::ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙ্গুলে ব্যাথা পান বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান। এরপর ফাইনাল আর খেলতে পারেননি তিনি। ফাইনালের পর মিস করেছেন টেস্ট সিরিজও। তার পরিবর্তে দায়িত্ব পালন করেন মাহমুদুল্লাহ রিয়াদ।

কয়েকদিন আগে সাকিব জানিয়েছিলেন, টি২০ তে তিনি ফিরতে চান। এরই পরিপ্রেক্ষিতে টি২০ দলেও ছিল তার নাম। কিন্তু কিছুক্ষণ আগে বিসিবির একটি সূত্রে জানা গেছে , প্রথম টি২০ তে ইনজুরির কারণে থাকতে পারছেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন তামিম ইকবাল।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘ সাকিবের আজ (রবিবার) থেকে রিহ্যাব শুরু হবে। এরপর কয়েকদিন গেলে বোঝা যাবে ওর (সাকিবের) কি অবস্থা। তবে সাকিব খেলতে পারবে কিনা, সেটা সে নিজেই বলতে পারবে। তবে আমরা এখনই ওকে কোন অনুশীলন করাবো না। আর ইচ্ছা তো আছেই ওকে টি২০ তে খেলানো, বাকীটা দেখা যাক।’

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: