শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

প্রথমবার ঘনিষ্ঠ হতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলাম: স্বস্তিকা



বিনোদন ডেস্ক::আকাশছোঁয়া সাফল্যের পর ‘উমা বৌদি’র অন্দরমহলের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

রোজ দুপুরে ঠাকুরপোদের মনে উথাল-পাতাল সমুদ্র নিয়ে এসেছেন যে ‘উমা বৌদি’, যার অন্তরঙ্গতায় ‘নার্ভাস’ হচ্ছে উনিশ-কুড়ি, তিনি নিজেই নাকি নার্ভাস হয়েছিলেন বুম্বা দা’র সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে!

সম্প্রতি টেলিচক্কর ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের কর্ম জীবনের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় খোলসা করলেন এমনই এক রোমাঞ্চকর এবং একই সঙ্গে অবিশ্বাস্য তথ্য। খবর জি নিউজের।

বোল্ড সিনে ‘প্রো’ হিসেবে পরিচিত টলি তারকা স্বস্তিকা মুখোপাধ্যায় নাকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি দৃশ্যে ঘনিষ্ঠ হতে গিয়ে ভিরমি খেয়েছিলেন!

সাক্ষাৎকারে স্বস্তিকা সাফ জানান, “প্রথমবার বুম্বা দা’র সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলাম। আমার সঙ্গে তাঁর পূর্ব ঘনিষ্ঠতা থাকা সত্ত্বেও আমি ‘কম্পন’ অনুভব করেছিলাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন বিরাট তারকা, এটা ভেবেই আমার হাত পা ঠাণ্ডা হয়ে গিয়েছিল।”

একই সঙ্গে তিনি এও বলেন, “নার্ভাসনেস কাটিয়ে দেওয়ার জন্য একজন সিনিয়রেরই সাহায্য করা উচিত।”

এরপরই এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে অভিনয় প্রসঙ্গে স্বস্তিকা বলেন, “সিনয়রদের থেকে যা শিখেছি সেটা করার চেষ্টাই করেছি। প্রথমে নতুনরা একটু নার্ভাস ছিল, কিন্তু দুপুরের লাঞ্চ শেষেই সেটা কেটে গিয়েছে।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: