শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

প্রথমবার ঘনিষ্ঠ হতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলাম: স্বস্তিকা



বিনোদন ডেস্ক::আকাশছোঁয়া সাফল্যের পর ‘উমা বৌদি’র অন্দরমহলের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

রোজ দুপুরে ঠাকুরপোদের মনে উথাল-পাতাল সমুদ্র নিয়ে এসেছেন যে ‘উমা বৌদি’, যার অন্তরঙ্গতায় ‘নার্ভাস’ হচ্ছে উনিশ-কুড়ি, তিনি নিজেই নাকি নার্ভাস হয়েছিলেন বুম্বা দা’র সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে!

সম্প্রতি টেলিচক্কর ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের কর্ম জীবনের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় খোলসা করলেন এমনই এক রোমাঞ্চকর এবং একই সঙ্গে অবিশ্বাস্য তথ্য। খবর জি নিউজের।

বোল্ড সিনে ‘প্রো’ হিসেবে পরিচিত টলি তারকা স্বস্তিকা মুখোপাধ্যায় নাকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি দৃশ্যে ঘনিষ্ঠ হতে গিয়ে ভিরমি খেয়েছিলেন!

সাক্ষাৎকারে স্বস্তিকা সাফ জানান, “প্রথমবার বুম্বা দা’র সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলাম। আমার সঙ্গে তাঁর পূর্ব ঘনিষ্ঠতা থাকা সত্ত্বেও আমি ‘কম্পন’ অনুভব করেছিলাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন বিরাট তারকা, এটা ভেবেই আমার হাত পা ঠাণ্ডা হয়ে গিয়েছিল।”

একই সঙ্গে তিনি এও বলেন, “নার্ভাসনেস কাটিয়ে দেওয়ার জন্য একজন সিনিয়রেরই সাহায্য করা উচিত।”

এরপরই এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে অভিনয় প্রসঙ্গে স্বস্তিকা বলেন, “সিনয়রদের থেকে যা শিখেছি সেটা করার চেষ্টাই করেছি। প্রথমে নতুনরা একটু নার্ভাস ছিল, কিন্তু দুপুরের লাঞ্চ শেষেই সেটা কেটে গিয়েছে।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: