শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

প্রতিদিনই নিত্য নতুন ফিচার নিয়ে ফেসবুক!



তথ্যপ্রযুক্তি ডেস্ক::প্রতিদিনই ফেসবুকে নিয় আসছে নিত্য নতুন ফিচার। এবার ফেসবুক নিয়ে এলো তাদের নতুন আরও এক ফিচার। এই ফিচারে ফেসবুক ব্যাবহারকারীরা তাদের স্ট্যাটাস আপডেট পোল ক্রিয়েট করে বন্ধুদের বিভিন্ন প্রশ্ন করতে পারবেন। এই পোলে সাপোর্ট করবে GIF।

এই ফিচারটি ফেসবুকের ওয়েব ব্রাউজার ও ফেসবুক অ্যাপ দুই প্ল্যাটফর্মেই কাজ করবে। এর মাধ্যমে ব্যাবহারকারীরা কমেন্টে প্রশ্নের উত্তর না দিয়ে সরাসরি পোলেই নিজেদের মতামত জানাতে পারবেন। এছাড়াও কতদিন চালু রাখবেন এই পোল তা ঠিক করতে পারবেন ইউজার নিজেই।

যদিও এই ফিচার ইতিমধ্যেই বাজারে এনেছে ইন্সটাগ্রাম। ইস্টাগ্রামের স্টোরি সেকশানে এই ফিচার এসেছে গত মাসেই। টুইট্যারেও এই ফিচার ইতিমধ্যেই উপস্থিত আছে।

যেভাবে তৈরী করবেন ফেসবুক পোল স্ট্যাটাস-

সাধারন স্ট্যাটাস যেভাবে পোস্ট করেন সেভাবেই পোস্ট করতে হবে নতুন এই পোল স্ট্যাটাস। স্ট্যাটাস পোস্ট করার সময় টেস্ট বস্কের নিচে নতুন ‘পোল’ অপশনটি দেখতে পাবেন। সেখানে ‘আস্ক সমথিং’ সিলেক্ট করে নিজের প্রশ্ন টাইপ করে ফেলুন। উত্তরে মাত্র দুটি অপশন রাখতে পারবেন। এছাড়াও আপনি ব্যাবহার করতে পারেন বিভিন্ন ছবি অথবা GIF।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: