বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

প্রকৃতির মায়াজাল রংধনুর নদী! (ভিডিও)



নিউজ ডেস্ক::প্রাকৃতিক পরিবেশ একের পর এক আমাদের নিকট বিভিন্ন ধরণের বিস্ময় সৃষ্টি করে। তার এই বিস্ময়ের মাঝে বিভিন্ন অনন্য কৃতিত্ব রয়েছে। প্রকৃতির এক বিস্ময়কর মায়াজাল এই রংধনুর নদী। এখানে আপনি একই সাথে বিভিন্ন রং দেখতে পাবেন। কিন্তু মজার বিষয় হল এই রং একে-অপরের সাথে মেশে না।

রংধনুর নদী কলোম্বিয়ায় অবস্থিত। রংধনুর এই নদী ভলিউম রাজ্যের চতুর্থ স্থান দিয়ে প্রবাহিত হয়। এই নদীতে বিভিন্ন গুহা থেকে পানি প্রবাহিত হয়। একেকটি গুহা থেকে ভিন্ন ধরণের রং প্রবাহিত হয়। বিভিন্ন গুহা থেকে রং মিশে এই নদী রংধনুর নদী নামে পরিচিতি লাভ করেছে।

রংধনুর নদী ৫.৭ মাইল দীর্ঘ এবং ১০ ফিট গভীর। এই নদীর আশেপাশে গুহা থাকার পাশাপাশি বিভিন্ন ধরণের শিলা ও বালি রয়েছে। এই নদীর কিছু কিছু অংশে ২৫ ফিট গভীরতাও রয়েছে। এই নদীর পানি একসময় রেনবো স্প্রিং রাজ্যের পার্কের সাথে যেয়ে মিশে যায়। এই পার্কে বিভিন্ন সময় পর্যটকেরা ভ্রমণে আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: