বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «  

প্রকৃতির মায়াজাল রংধনুর নদী! (ভিডিও)



নিউজ ডেস্ক::প্রাকৃতিক পরিবেশ একের পর এক আমাদের নিকট বিভিন্ন ধরণের বিস্ময় সৃষ্টি করে। তার এই বিস্ময়ের মাঝে বিভিন্ন অনন্য কৃতিত্ব রয়েছে। প্রকৃতির এক বিস্ময়কর মায়াজাল এই রংধনুর নদী। এখানে আপনি একই সাথে বিভিন্ন রং দেখতে পাবেন। কিন্তু মজার বিষয় হল এই রং একে-অপরের সাথে মেশে না।

রংধনুর নদী কলোম্বিয়ায় অবস্থিত। রংধনুর এই নদী ভলিউম রাজ্যের চতুর্থ স্থান দিয়ে প্রবাহিত হয়। এই নদীতে বিভিন্ন গুহা থেকে পানি প্রবাহিত হয়। একেকটি গুহা থেকে ভিন্ন ধরণের রং প্রবাহিত হয়। বিভিন্ন গুহা থেকে রং মিশে এই নদী রংধনুর নদী নামে পরিচিতি লাভ করেছে।

রংধনুর নদী ৫.৭ মাইল দীর্ঘ এবং ১০ ফিট গভীর। এই নদীর আশেপাশে গুহা থাকার পাশাপাশি বিভিন্ন ধরণের শিলা ও বালি রয়েছে। এই নদীর কিছু কিছু অংশে ২৫ ফিট গভীরতাও রয়েছে। এই নদীর পানি একসময় রেনবো স্প্রিং রাজ্যের পার্কের সাথে যেয়ে মিশে যায়। এই পার্কে বিভিন্ন সময় পর্যটকেরা ভ্রমণে আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: