সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়ার কারণ!



বিনোদন ডেস্ক::পরিচালক‌ আলি আব্বাস জাফরের ‘‌ভারত’‌ সিনেমার কাজ ছেড়ে প্রিয়াঙ্কা চোপড়া এটা এখন শুধুই অতীত।

তবে প্রিয়াঙ্কা চোপড়া যখন ‘‌ভারত’ ছবি থেকে বেরিয়ে যান তখন শোনা গিয়েছিল ‘‌অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ’‌-এর জন্যই নাকি এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করবেন না পিগি চপ্‌স।

এ সময় অনেকেই ভেবে নেন, বোধহয় বিয়ে করছেন প্রিয়াঙ্কা। আর সেই কারণেই অভিনয়ে সাময়িক বিরতি টানছেন সাবেক বিশ্ব সুন্দরী।

কিন্তু, এবার জানা গেল, কারণটা ছিল অন্য।

বর্তমানে জানা যাচ্ছে, হলিউড ছবি ‘‌কাউবয় নিঞ্জা ভাইকিং’ সিনেমায় ক্রিস পিটের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক ‘‌গেম অব থ্রোনস’-খ্যাত মাইকেল ম্যাকলরেন। এই কারণেই সালমান খানের ‌‘‌ভারত’‌ ছেড়েছেন প্রিয়াঙ্কা।

এ. জে লিবারম্যানের কমিক্স অবলম্বনে রচিত হয়েছে এই ছবির চিত্রনাট্য।

আগামী বছরের ২৮ জুন মুক্তি পাবে ‘‌কাউবয় নিঞ্জা ভাইকিং’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: