সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়ার কারণ!



বিনোদন ডেস্ক::পরিচালক‌ আলি আব্বাস জাফরের ‘‌ভারত’‌ সিনেমার কাজ ছেড়ে প্রিয়াঙ্কা চোপড়া এটা এখন শুধুই অতীত।

তবে প্রিয়াঙ্কা চোপড়া যখন ‘‌ভারত’ ছবি থেকে বেরিয়ে যান তখন শোনা গিয়েছিল ‘‌অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ’‌-এর জন্যই নাকি এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করবেন না পিগি চপ্‌স।

এ সময় অনেকেই ভেবে নেন, বোধহয় বিয়ে করছেন প্রিয়াঙ্কা। আর সেই কারণেই অভিনয়ে সাময়িক বিরতি টানছেন সাবেক বিশ্ব সুন্দরী।

কিন্তু, এবার জানা গেল, কারণটা ছিল অন্য।

বর্তমানে জানা যাচ্ছে, হলিউড ছবি ‘‌কাউবয় নিঞ্জা ভাইকিং’ সিনেমায় ক্রিস পিটের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক ‘‌গেম অব থ্রোনস’-খ্যাত মাইকেল ম্যাকলরেন। এই কারণেই সালমান খানের ‌‘‌ভারত’‌ ছেড়েছেন প্রিয়াঙ্কা।

এ. জে লিবারম্যানের কমিক্স অবলম্বনে রচিত হয়েছে এই ছবির চিত্রনাট্য।

আগামী বছরের ২৮ জুন মুক্তি পাবে ‘‌কাউবয় নিঞ্জা ভাইকিং’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: