মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা



বিনোদন ডেস্ক::সোহানা সাবা বাংলাদেশের একজন অভিনেত্রী এবং মডেল। তিনি ছোট এবং বড় পর্দায় অভিনয় করে থাকেন। সোহানা সাবা তার বাবা মায়ের হাত ধরে মিডিয়া জগতে আসেন। সোহানা সাবা বাবুল একাডেমি থেকে নাচ এবং ছায়ানট থেকে অভিনয়ে প্রশিক্ষণ নেন।

পোশাক, স্টাইল, ফ্যাশন বৈচিত্রতায় বরাবরই সবার দৃষ্টি কাড়েন অভিনেত্রী সোহানা সাবা। এবারও স্বকীয় স্টাইলে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী।

ভিন্নধর্মী পোশাক ভাবনা নিয়ে সোহানা সাবা বলেন, ‘পোশাক-আশাকের বেলায় কখনোই কিছু মেনে চলিনি। আসলে কখন কী পরি, তার কোনো ঠিক-ঠিকানা নেই। এমনো হয় রাবীন্দ্রিক ঘরানার শাড়ির সঙ্গে কেডস পরে ফেললাম। কোথায় কী পরতে হবে- এত কিছু চিন্তা না করে, আমার যা পছন্দ, তাই পরতে ভালো লাগে।’

সাবার ঘাগরার সঙ্গে নীল আর হলুদের দুই রঙের স্নিকার্স পরা ছবিটি তুলেছিলেন গত বছরের ১৫ সেপ্টেম্বর। সেই ছবিকে আবার নতুন করে ১৮ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে তিনি নিজের স্টাইল ভাবনা নিয়ে ভিন্নতা প্রকাশ করলেন।

ফ্যাশন নিয়ে কত শত ভাবনা, কত শত চিন্তা। রঙচটা-রঙজ্বলা কিংবা ছেঁড়া-ফাটা পোশাক কোনো কিছুই এখন আর ফ্যাশনের বাইরে নয়। কখনো স্টাইলের পরিবর্তন আসে সময়চক্রের পিঠে চড়ে। গতানুগতিক ধারার বাইরে নিজেকে অন্যরূপে প্রকাশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন হাতেগোনা খুব কম মানুষই।

বছর ঘুরে যত নিত্য নতুন স্টাইল আসে, সবই গতানুগতিক ধারার বাইরে যারা ভিন্ন চিন্তা করতে ভালোবাসেন তাদের কল্পনা থেকেই আসা। নিজেকে ‘ফ্যাশন সচেতন না’ বলে দাবি করলেও সোহানার ফ্যাশন ঝলক বছর জুড়েই প্রকাশ পায় বিভিন্ন ছবিতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: