সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পেছালো খালেদার মামলায় সাক্ষ্য বাতিলের শুনানি



4. khaledaনিউজ ডেস্ক::
দুর্নীতির অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার সাক্ষী হারুন অর রশীদের সাক্ষ্য বাতিলের শুনানি আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে। খালেদা জিয়ার আইনজীবীর করা সময় আবেদনের পেক্ষিতে এ আদেশ দেয় আদালত। বর্তমানে খালেদার বিরুদ্ধে এ মামলাটির কার্যক্রম চলছে বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠের বিশেষ আদালতে।

বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এটি শুনানির জন্য সোমবারের কার্যতালিকায় ছিলো। কিন্তু খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার এহসানুর রহমান এ আবেদনের শুনানীর জন্য এক সপ্তাহের সময় আবেদন করলে, আদালত তাদের আবেদনটি মঞ্জুর করে এ আদেশ দেয়। আজ আদালতে খালেদা পক্ষে শুনানী করেন ব্যারিস্টার একেএম এহসানুর রহমান।

গতকাল রোববার খালেদার মামলায় দুদক কর্মকর্তা হারুন-অর-রশীদের সাক্ষ্য বাতিল চেয়ে এ আবেদনটি দায়ের করেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও খালেদার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। আসামির অনুপস্থিতিতে সাক্ষ্য না নেয়ার আবেদনের পরেও আদালত হারুনের সাক্ষ্য নেয়ায়, তা বাতিল চেয়ে আবেদনটি করেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: