বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

পেছালো খালেদার মামলায় সাক্ষ্য বাতিলের শুনানি



4. khaledaনিউজ ডেস্ক::
দুর্নীতির অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার সাক্ষী হারুন অর রশীদের সাক্ষ্য বাতিলের শুনানি আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে। খালেদা জিয়ার আইনজীবীর করা সময় আবেদনের পেক্ষিতে এ আদেশ দেয় আদালত। বর্তমানে খালেদার বিরুদ্ধে এ মামলাটির কার্যক্রম চলছে বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠের বিশেষ আদালতে।

বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এটি শুনানির জন্য সোমবারের কার্যতালিকায় ছিলো। কিন্তু খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার এহসানুর রহমান এ আবেদনের শুনানীর জন্য এক সপ্তাহের সময় আবেদন করলে, আদালত তাদের আবেদনটি মঞ্জুর করে এ আদেশ দেয়। আজ আদালতে খালেদা পক্ষে শুনানী করেন ব্যারিস্টার একেএম এহসানুর রহমান।

গতকাল রোববার খালেদার মামলায় দুদক কর্মকর্তা হারুন-অর-রশীদের সাক্ষ্য বাতিল চেয়ে এ আবেদনটি দায়ের করেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও খালেদার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। আসামির অনুপস্থিতিতে সাক্ষ্য না নেয়ার আবেদনের পরেও আদালত হারুনের সাক্ষ্য নেয়ায়, তা বাতিল চেয়ে আবেদনটি করেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: