সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

পৃথিবীর সবচেয়ে সুখী দেশে হামলা, নিহত ১



আন্তর্জাতিক ডেস্ক:: পৃথিবীর সবচেয়ে সুখী দেশ ফিনল্যান্ডে একটি কলেজে হামলার ঘটনা ঘটেছে। দেশটির কুওপিও শহরে একটি ভকেশনাল কলেজে এ ঘটনা ঘটে। এতে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। খবর দ্য গার্ডিয়ান’র।

স্থানীয় পুলিশ জানিয়েছে, শহরের হারমান মলে অবস্থিত একটি ভোকেশনাল কলেজের চত্বরে সহিংসতার ঘটনা ঘটেছে। ধারালো অস্ত্র নিয়ে এক যুবক শ্রেণিকক্ষে এ হামলা চালায়। দেশটির স্থানীয় কর্মকর্তারা ঘটনায় জড়িত সন্দেহে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন। তারাও এও বলেছেন, সহিংসতায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, চলতি বছরের মার্চে জাতিসংঘের টেকসই উন্নয়ন সমাধান নেটওয়ার্ক বিভাগের জরিপে বিশ্বের সবচেয়ে সুখী দেশের খেতাব অর্জন করেছিল ফিনল্যান্ড। এর আগের জরিপেও ফিনল্যান্ডের দখলেই ছিল এ খেতাব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: