সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পৃথিবীর সবচেয়ে সুখী দেশে হামলা, নিহত ১



আন্তর্জাতিক ডেস্ক:: পৃথিবীর সবচেয়ে সুখী দেশ ফিনল্যান্ডে একটি কলেজে হামলার ঘটনা ঘটেছে। দেশটির কুওপিও শহরে একটি ভকেশনাল কলেজে এ ঘটনা ঘটে। এতে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। খবর দ্য গার্ডিয়ান’র।

স্থানীয় পুলিশ জানিয়েছে, শহরের হারমান মলে অবস্থিত একটি ভোকেশনাল কলেজের চত্বরে সহিংসতার ঘটনা ঘটেছে। ধারালো অস্ত্র নিয়ে এক যুবক শ্রেণিকক্ষে এ হামলা চালায়। দেশটির স্থানীয় কর্মকর্তারা ঘটনায় জড়িত সন্দেহে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন। তারাও এও বলেছেন, সহিংসতায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, চলতি বছরের মার্চে জাতিসংঘের টেকসই উন্নয়ন সমাধান নেটওয়ার্ক বিভাগের জরিপে বিশ্বের সবচেয়ে সুখী দেশের খেতাব অর্জন করেছিল ফিনল্যান্ড। এর আগের জরিপেও ফিনল্যান্ডের দখলেই ছিল এ খেতাব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: