মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু



পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু প্রতীকী ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার বলিগ্রামে পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করতে গিয়ে রনি মিয়া (২০) নামে এক ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শারদীয় দুর্গোৎসবের জন্য ইলেক্ট্রিক মিস্ত্রি রনী বলীগ্রামের একটি পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করছিলেন। এসময় হঠাৎ করে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। কিন্তু রনী তা বুঝতে না পেরে সেই তারে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: