মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু



পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু প্রতীকী ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার বলিগ্রামে পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করতে গিয়ে রনি মিয়া (২০) নামে এক ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শারদীয় দুর্গোৎসবের জন্য ইলেক্ট্রিক মিস্ত্রি রনী বলীগ্রামের একটি পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করছিলেন। এসময় হঠাৎ করে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। কিন্তু রনী তা বুঝতে না পেরে সেই তারে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: