শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু



পূজা মণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু প্রতীকী ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার বলিগ্রামে পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করতে গিয়ে রনি মিয়া (২০) নামে এক ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শারদীয় দুর্গোৎসবের জন্য ইলেক্ট্রিক মিস্ত্রি রনী বলীগ্রামের একটি পূজা মণ্ডবে বিদ্যুৎ সংযোগের কাজ করছিলেন। এসময় হঠাৎ করে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। কিন্তু রনী তা বুঝতে না পেরে সেই তারে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: