সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

পুলিশ কনস্টেবল নিয়োগ : কোন জেলায় কবে পরীক্ষা



নিউজ ডেস্ক:: বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে ৮৫০০ জন পুরুষ ও ১৫০০ জন নারীসহ সর্বমোট ১০ হাজার প্রার্থী বাছাই করা হবে। এ বিষয়ে গত মার্চে সার্কুলার জারি করেছে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স। শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষা হবে প্রত্যেকের নিজ নিজ জেলায়। আগ্রহী প্রার্থীদের শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষাসহ নির্দিষ্ট তারিখে সকাল ৯টার আগেই নিজ জেলার পুলিশ লাইন্সে প্রয়োজনীয় কাগজপত্রসহ উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স।

আগামী ২২ ফেব্রুয়ারি শারীরিক ও ২৪ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা যে যে জেলায় : মাদারীপুর, রাজবাড়ী, চাঁদপুর, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা, নাটোর, নীলফামারী, পিরোজপুর এবং বরগুনা মোট ১০টি জেলা।

আগামী ২৪ ফেব্রুয়ারি শারীরিক ও ২৬ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা যে যে জেলায় : মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, শরীয়তপুর, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙ্গামাটি, ফেনী, মাগুরা, মেহেরপুর, জয়পুরহাট এবং ঝালকাঠি মোট ১১টি জেলা।

আগামী ২৫ ফেব্রুয়ারি শারীরিক ও ২৭ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা যে যে জেলায় : গাজীপুর, নরসিংদী, কক্সবাজার, লক্ষ্মীপুর, চাঁপাইনবাবগঞ্জ, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও, ঝিনাইদহ, ভোলা এবং মৌলভীবাজার মোট ১১ টি জেলা।

আগামী ০৩ মার্চ শারীরিক ও ০৫ মার্চ লিখিত পরীক্ষা যে যে জেলায় : মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, খুলনা, বাগেরহাট, নড়াইল, গাইবান্ধা, কুড়িগ্রাম, পটুয়াখালী, সিলেট এবং সুনামগঞ্জ মোট ১০ টি জেলা।

আগামী ০৪ মার্চ শারীরিক ও ০৬ মার্চ লিখিত পরীক্ষা যে যে জেলায় : ঢাকা, গোপালগঞ্জ, টাংগাইল, ময়মনসিংহ, জামালপুর, চট্রগ্রাম, কুমিল্লা, কুষ্টিয়া, রাজশাহী, বরিশাল এবং হবিগঞ্জ মোট ১১টি জেলা।

আগামী ০৬ মার্চ শারীরিক ও ০৮ মার্চ লিখিত পরীক্ষা যে যে জেলায় : ফরিদপুর, নেত্রকোনা, শেরপুর, বি-বাড়ীয়া, নোয়াখালী, বগুড়া, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, রংপুর এবং দিনাজপুর মোট ১১টি জেলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: