বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

পুলিশের হাতে ধরা পড়ল ধর্মগুরুর ঘনিষ্ঠ সঙ্গী



নিউজ ডেস্ক::ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং এর ঘনিষ্ঠ সঙ্গী দিলাওয়ার সিং ইনসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেশ কিছুদিন ধরেই দিলাওয়ার সিং ইনসানকে খুঁজছিল পুলিশ। অবশেষে হরিয়ানা পুলিশের একটি দল দিলাওয়ারকে গ্রেপ্তার করে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম জি-নিউজ।

পুলিশ সূত্রে খবর, ডেরা সাচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিংকে গ্রেপ্তার করার পর থেকেই ভারতের পঞ্জাব এবং হরিয়ানা জুড়ে উত্তেজনা ছড়ায়। পুলিশ এবং ডেরা সমর্থকদের গণ্ডগোলের জেরে কমপক্ষে ৪০ জনের মৃত্যুও হয়। ওই সব ঘটনার পিছনে দিলাওয়ার সিং ইনসানেরই হাত রয়েছে। ওই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

এও জানা গেছে, গত ২৫ অগাস্ট রাম রহিম সিং-কে দোষী সাব্যস্ত করার পর থেকেই খোঁজ মিলছিল না দিলাওয়ার সিং ইনসানের। এরপর তাঁর বিরুদ্ধে জারি করা হয় লুকআউট নোটিশ। অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

অন্যদিকে রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীত সিং এর খোঁজে জোর তল্লাশি শুরু করেছে পুলিশ।

ডেরা প্রধানের শাস্তি ঘোষণার পর হানিপ্রীত নেপালে পালিয়ে গিয়েছেন বলে মনে করছে পুলিশের একাংশ। আর সেই কারণে হানিপ্রীতের খোঁজে নেপাল সীমান্তেও চালানো হচ্ছে জোর তল্লাশি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: