শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

পুলিশের হাতে ধরা পড়ল ধর্মগুরুর ঘনিষ্ঠ সঙ্গী



নিউজ ডেস্ক::ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং এর ঘনিষ্ঠ সঙ্গী দিলাওয়ার সিং ইনসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেশ কিছুদিন ধরেই দিলাওয়ার সিং ইনসানকে খুঁজছিল পুলিশ। অবশেষে হরিয়ানা পুলিশের একটি দল দিলাওয়ারকে গ্রেপ্তার করে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম জি-নিউজ।

পুলিশ সূত্রে খবর, ডেরা সাচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিংকে গ্রেপ্তার করার পর থেকেই ভারতের পঞ্জাব এবং হরিয়ানা জুড়ে উত্তেজনা ছড়ায়। পুলিশ এবং ডেরা সমর্থকদের গণ্ডগোলের জেরে কমপক্ষে ৪০ জনের মৃত্যুও হয়। ওই সব ঘটনার পিছনে দিলাওয়ার সিং ইনসানেরই হাত রয়েছে। ওই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

এও জানা গেছে, গত ২৫ অগাস্ট রাম রহিম সিং-কে দোষী সাব্যস্ত করার পর থেকেই খোঁজ মিলছিল না দিলাওয়ার সিং ইনসানের। এরপর তাঁর বিরুদ্ধে জারি করা হয় লুকআউট নোটিশ। অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

অন্যদিকে রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীত সিং এর খোঁজে জোর তল্লাশি শুরু করেছে পুলিশ।

ডেরা প্রধানের শাস্তি ঘোষণার পর হানিপ্রীত নেপালে পালিয়ে গিয়েছেন বলে মনে করছে পুলিশের একাংশ। আর সেই কারণে হানিপ্রীতের খোঁজে নেপাল সীমান্তেও চালানো হচ্ছে জোর তল্লাশি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: