শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচর‌ণ : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার



28. bogra newsনিউজ ডেস্ক::
বগুড়া শহরে পুলিশ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় শনিবার বিকালে শহরের নবাব বাড়ি সড়কে মিছিল থেকে গাবতলী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনিকে আটক করা হয়েছে। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের নেতৃত্বে শনিবার বিকাল ৫টার দিকে শহরে নবাববাড়ি সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর পুলিশ ফাঁড়ির সামনে এলে পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সঙ্গে নেত্রীদের বাকবিতণ্ডা ও ঠেলাঠেলি হয়। পুলিশ সদস্যদের সঙ্গে গালিগালাজ ও অসৌজন্যমূলক আচরণ করায় মহিলা পুলিশ সুরাইয়া জেরিন রনিকে আটক করে। পরে তাকে থানায় আনা হয়েছে।

সদর থানার ওসি আবুল বাসার জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা না থাকলে ছেড়ে দেওয়া হবে। সকালে ২০ দলীয় জোটের মিছিলে দাঁড়ানো নিয়ে রনি অপর নেত্রী অ্যাডভোকেট সোহেলী আকতারকে মারধর করে আলোচনায় আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: