বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচর‌ণ : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার



28. bogra newsনিউজ ডেস্ক::
বগুড়া শহরে পুলিশ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় শনিবার বিকালে শহরের নবাব বাড়ি সড়কে মিছিল থেকে গাবতলী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনিকে আটক করা হয়েছে। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের নেতৃত্বে শনিবার বিকাল ৫টার দিকে শহরে নবাববাড়ি সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর পুলিশ ফাঁড়ির সামনে এলে পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সঙ্গে নেত্রীদের বাকবিতণ্ডা ও ঠেলাঠেলি হয়। পুলিশ সদস্যদের সঙ্গে গালিগালাজ ও অসৌজন্যমূলক আচরণ করায় মহিলা পুলিশ সুরাইয়া জেরিন রনিকে আটক করে। পরে তাকে থানায় আনা হয়েছে।

সদর থানার ওসি আবুল বাসার জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা না থাকলে ছেড়ে দেওয়া হবে। সকালে ২০ দলীয় জোটের মিছিলে দাঁড়ানো নিয়ে রনি অপর নেত্রী অ্যাডভোকেট সোহেলী আকতারকে মারধর করে আলোচনায় আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: