বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচর‌ণ : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার



28. bogra newsনিউজ ডেস্ক::
বগুড়া শহরে পুলিশ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় শনিবার বিকালে শহরের নবাব বাড়ি সড়কে মিছিল থেকে গাবতলী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনিকে আটক করা হয়েছে। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের নেতৃত্বে শনিবার বিকাল ৫টার দিকে শহরে নবাববাড়ি সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর পুলিশ ফাঁড়ির সামনে এলে পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সঙ্গে নেত্রীদের বাকবিতণ্ডা ও ঠেলাঠেলি হয়। পুলিশ সদস্যদের সঙ্গে গালিগালাজ ও অসৌজন্যমূলক আচরণ করায় মহিলা পুলিশ সুরাইয়া জেরিন রনিকে আটক করে। পরে তাকে থানায় আনা হয়েছে।

সদর থানার ওসি আবুল বাসার জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা না থাকলে ছেড়ে দেওয়া হবে। সকালে ২০ দলীয় জোটের মিছিলে দাঁড়ানো নিয়ে রনি অপর নেত্রী অ্যাডভোকেট সোহেলী আকতারকে মারধর করে আলোচনায় আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: