সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচর‌ণ : মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার



28. bogra newsনিউজ ডেস্ক::
বগুড়া শহরে পুলিশ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় শনিবার বিকালে শহরের নবাব বাড়ি সড়কে মিছিল থেকে গাবতলী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনিকে আটক করা হয়েছে। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের নেতৃত্বে শনিবার বিকাল ৫টার দিকে শহরে নবাববাড়ি সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর পুলিশ ফাঁড়ির সামনে এলে পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সঙ্গে নেত্রীদের বাকবিতণ্ডা ও ঠেলাঠেলি হয়। পুলিশ সদস্যদের সঙ্গে গালিগালাজ ও অসৌজন্যমূলক আচরণ করায় মহিলা পুলিশ সুরাইয়া জেরিন রনিকে আটক করে। পরে তাকে থানায় আনা হয়েছে।

সদর থানার ওসি আবুল বাসার জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা না থাকলে ছেড়ে দেওয়া হবে। সকালে ২০ দলীয় জোটের মিছিলে দাঁড়ানো নিয়ে রনি অপর নেত্রী অ্যাডভোকেট সোহেলী আকতারকে মারধর করে আলোচনায় আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: