বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

পুলিশের ধারণা টাকার জন্য খালা ও নানিকে খুন



নিউজ ডেস্ক::রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে মঙ্গলবার (২০ মার্চ) নিজ বাসায় গারো সম্প্রদায়ের সুজাতা চিরান (৪০) ও তাঁর মা বেশথ চিরান (৬৫) খুন হয়েছেন। তবে হত্যার পেছনে বড় বোনের ছেলে সঞ্জীব চিরান ও তার তিন বন্ধুকে সন্দেহ করছে পুলিশ।

এ ঘটনায় সুজাতের স্বামী আশীষ মানখিন বাদী হয়ে গুলশান থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলায় সঞ্জীব চিরান ও তার তিন বন্ধুকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, হত্যার দিন গত ২০ মার্চ বিকাল চারটার দিকে সঞ্জীব ও তার তিন বন্ধু কালাচাঁদপুরের বাড়িটিতে প্রবেশ করে। প্রবেশের দুই ঘণ্টা পর তারা বাসা থেকে বেরিয়ে যায়। পরে সুজাতের মেয়ের স্বামী পিলেস্তার বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পান এবং ঘরের ভেতর ঢুকে তিনি লাশ পড়ে থাকতে দেখেন।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন বলেন, পারিবারিক বিরোধের জেরে মা-মেয়ে হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করা হয়েছে। বাড়ির নিচতলায় থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, বিকাল চারটার দিকে সঞ্জীব তিন ব্যক্তিসহ বাসায় এসেছিলেন। সঞ্জীবকে আটক করতে পুলিশের অভিযান চলছে।

সুজাতের স্বামী আশীষ মানখিন বলেন, সুজাতের বড় বোনের ছেলে সঞ্জীব চিরানের বাড়ি শেরপুরের নালিতাবাড়ি উপজেলার মরিয়মনগর গ্রামে। বেকার যুবক তার খালার কাছ থেকে টাকা পয়সা দাবি করছিল। এটা থেকেই হয়তো সঞ্জীব এই খুনের ঘটনা ঘটাতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: