শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

পুরনো ভিডিওতে এবার ফাঁসছেন কোহলি!



স্পোর্টস ডেস্ক:: অনেক বছর আগের এক ভিডিওতে কি এবার ফেঁসে যাচ্ছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি! কারণ হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল যে ধরনের মন্তব্য করেন, সেই একই ধরনের মন্তব্য নারীদের সম্পর্কে করেন তিনি। তবে কি কোহলিও ফেঁসে যাচ্ছেন একইভাবে?

কোহলি সেদিন কথাগুলো বলার পর অনুতপ্ত হননি। ক্ষমাও চাননি। একটি পুরনো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি এক নারী উপস্থাপকের প্রশ্নের জবাব দিচ্ছেন।

সেই উপস্থাপক কোহলির কাছে জানতে চাইছেন, আপনার সব থেকে কম সময়ের ব্লাইন্ড ডেট কোনটা? বিরাট কোহলি হাসতে হাসতে উত্তর দিচ্ছেন, আমি একবার একটা ব্লাইন্ড ডেটে গিয়ে পাঁচ মিনিটের মধ্যে ফিরে এসেছি। মেয়েটাকে দেখার পরই ছুটে পালাই। উপস্থাপক বিরাটের কাছে জানতে চান, এমনটা করার কারণ কী! বিরাট উত্তরে বলেন, মেয়েটা বিশ্রী দেখতে ছিল।

হার্দিক পান্ডে ও রাহুলকে নিয়ে এখন গোটা ভারত উত্তাল। কফি উইথ করণ শো-তে নারীদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন দুজনে। বোর্ড তাদের নির্বাসনে পাঠিয়েছে। সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলিও বলেছেন, পান্ডেদের মনোভাব কোনওভাবেই তার দলের ড্রেসিংরুমের সংস্কৃতির পরিচায়ক নয়। তিনি যে এমন বক্তব্যকে কখনওই সমর্থন করেন না, সে কথাও স্পষ্ট করেছিলেন কোহলি।

কিন্তু এমন একটি ভিডিও আচমকাই সামনে চলে এসেছে।যেখানে পান্ডেদের মতো বিরাটকেও প্রায় একইরকম আপত্তিকর মন্তব্য করতে শোনা যাচ্ছে। এখন সেই ভিডিওর পরবর্তী অবস্থা দেখার অপেক্ষা।

সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: