বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

পুরনো ভিডিওতে এবার ফাঁসছেন কোহলি!



স্পোর্টস ডেস্ক:: অনেক বছর আগের এক ভিডিওতে কি এবার ফেঁসে যাচ্ছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি! কারণ হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল যে ধরনের মন্তব্য করেন, সেই একই ধরনের মন্তব্য নারীদের সম্পর্কে করেন তিনি। তবে কি কোহলিও ফেঁসে যাচ্ছেন একইভাবে?

কোহলি সেদিন কথাগুলো বলার পর অনুতপ্ত হননি। ক্ষমাও চাননি। একটি পুরনো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি এক নারী উপস্থাপকের প্রশ্নের জবাব দিচ্ছেন।

সেই উপস্থাপক কোহলির কাছে জানতে চাইছেন, আপনার সব থেকে কম সময়ের ব্লাইন্ড ডেট কোনটা? বিরাট কোহলি হাসতে হাসতে উত্তর দিচ্ছেন, আমি একবার একটা ব্লাইন্ড ডেটে গিয়ে পাঁচ মিনিটের মধ্যে ফিরে এসেছি। মেয়েটাকে দেখার পরই ছুটে পালাই। উপস্থাপক বিরাটের কাছে জানতে চান, এমনটা করার কারণ কী! বিরাট উত্তরে বলেন, মেয়েটা বিশ্রী দেখতে ছিল।

হার্দিক পান্ডে ও রাহুলকে নিয়ে এখন গোটা ভারত উত্তাল। কফি উইথ করণ শো-তে নারীদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন দুজনে। বোর্ড তাদের নির্বাসনে পাঠিয়েছে। সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলিও বলেছেন, পান্ডেদের মনোভাব কোনওভাবেই তার দলের ড্রেসিংরুমের সংস্কৃতির পরিচায়ক নয়। তিনি যে এমন বক্তব্যকে কখনওই সমর্থন করেন না, সে কথাও স্পষ্ট করেছিলেন কোহলি।

কিন্তু এমন একটি ভিডিও আচমকাই সামনে চলে এসেছে।যেখানে পান্ডেদের মতো বিরাটকেও প্রায় একইরকম আপত্তিকর মন্তব্য করতে শোনা যাচ্ছে। এখন সেই ভিডিওর পরবর্তী অবস্থা দেখার অপেক্ষা।

সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: