মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

পুরনো গান নিয়ে শুভ্রদেব



20130921-16-300x180বিনোদন ডেস্ক :: দীর্ঘ সংগীত জীবনে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শুভ্রদেব। ক্যারিয়ারের শুরু থেকে এখনও অ্যালবামের মাধ্যমে নতুন সব গান দিয়ে চলেছেন। এবার তিনি নিজের পুরনো জনপ্রিয় গানগুলো নিয়ে একটি ডাবল করছেন। প্রায় দুই ডজন গান নিয়ে এ অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন তিনি। এখানে তার জনপ্রিয় গানগুলোই নতুন সংগীতায়োজনের মধ্য দিয়ে রেকর্ড করা হচ্ছে। তবে কোন কোন গান এখানে স্থান পাবে সেটা পরে ঘোষণা দেবেন। এ অ্যালবামটি নতুন বছরের শুরুতেই শ্রোতাদের হাতে তুলে দেয়ার কথাও জানিয়েছেন তিনি।
এ বিষয়ে শুভ্রদেব বলেন, অনেক দিন ধরেই ভাবছি এরকম একটি অ্যালবাম করবো। কারণ, বিভিন্ন অনুষ্ঠানে কিংবা শোতেও অনুরোধ থাকে পুরনো গানের। নতুন সংগীতায়োজনের মধ্যে গানগুলো করলে এ প্রজন্মও শুনতে পারবে আবার সংরক্ষিতও হবে। জনপ্রিয় গানগুলো একটি সিডিতে পাওয়া যাবে। এরই মধ্যে অ্যালবামের কাজ শুরু করে দিয়েছি। মূলত এ অ্যালবামটির কাজ নিয়েই এখন বেশি ব্যস্ত। আশা করছি ভালবাসা দিবস অথবা পহেলা বৈশাখ নাগাদ অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এদিকে শুভ্রদেবের নতুন মৌলিক গানের অ্যালবাম ‘জলছবি’র কাজ শেষ হয়েছে। লেজারভিশনের ব্যানারে এ অ্যালবামটি একটি বড় আয়োজনের লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশ পাচ্ছে ডিসেম্বরের প্রথম সপ্তাহে। কবির বকুল, মিলন খান, শহিদুল্লাহ ফরায়েজী, লিটন অধিকারী রিন্টু ও কলকাতার উৎপল দাসের কথায় তার এ অ্যালবামের গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন পঙ্কজ, জেকে ও কলকাতার রকেট মন্ডল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: