শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

পুরনো গান নিয়ে শুভ্রদেব



20130921-16-300x180বিনোদন ডেস্ক :: দীর্ঘ সংগীত জীবনে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন শুভ্রদেব। ক্যারিয়ারের শুরু থেকে এখনও অ্যালবামের মাধ্যমে নতুন সব গান দিয়ে চলেছেন। এবার তিনি নিজের পুরনো জনপ্রিয় গানগুলো নিয়ে একটি ডাবল করছেন। প্রায় দুই ডজন গান নিয়ে এ অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন তিনি। এখানে তার জনপ্রিয় গানগুলোই নতুন সংগীতায়োজনের মধ্য দিয়ে রেকর্ড করা হচ্ছে। তবে কোন কোন গান এখানে স্থান পাবে সেটা পরে ঘোষণা দেবেন। এ অ্যালবামটি নতুন বছরের শুরুতেই শ্রোতাদের হাতে তুলে দেয়ার কথাও জানিয়েছেন তিনি।
এ বিষয়ে শুভ্রদেব বলেন, অনেক দিন ধরেই ভাবছি এরকম একটি অ্যালবাম করবো। কারণ, বিভিন্ন অনুষ্ঠানে কিংবা শোতেও অনুরোধ থাকে পুরনো গানের। নতুন সংগীতায়োজনের মধ্যে গানগুলো করলে এ প্রজন্মও শুনতে পারবে আবার সংরক্ষিতও হবে। জনপ্রিয় গানগুলো একটি সিডিতে পাওয়া যাবে। এরই মধ্যে অ্যালবামের কাজ শুরু করে দিয়েছি। মূলত এ অ্যালবামটির কাজ নিয়েই এখন বেশি ব্যস্ত। আশা করছি ভালবাসা দিবস অথবা পহেলা বৈশাখ নাগাদ অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এদিকে শুভ্রদেবের নতুন মৌলিক গানের অ্যালবাম ‘জলছবি’র কাজ শেষ হয়েছে। লেজারভিশনের ব্যানারে এ অ্যালবামটি একটি বড় আয়োজনের লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশ পাচ্ছে ডিসেম্বরের প্রথম সপ্তাহে। কবির বকুল, মিলন খান, শহিদুল্লাহ ফরায়েজী, লিটন অধিকারী রিন্টু ও কলকাতার উৎপল দাসের কথায় তার এ অ্যালবামের গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন পঙ্কজ, জেকে ও কলকাতার রকেট মন্ডল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: