শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

পুত্র সন্তানের বাবা হলেন অনন্ত



বিনোদন ডেস্ক::ঢাকাই ছবির আলোচিত নায়ক অনন্ত জলিল আবারও বাবা হয়েছেন। তার ঘর আলো করে এসেছে একটি পুত্র সন্তান। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে এই সন্তানের জন্ম দেন অনন্তের স্ত্রী অভিনেত্রী বর্ষা। এর ফলে দু’টি পুত্র সন্তানের বাবা-মা হলেন এই জনপ্রিয় তারকা দম্পতি।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে ফেসবুকে একটি পোস্ট দিয়ে অনন্ত নিজে এই খুশির সংবাদ দিয়েছেন। ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল। তার বড় ছেলের নাম আরিজ ইবনে জলিল।
অনন্ত ফেসবুকে লেখেন, আমি অনেক আনন্দিত। তাদের সঙ্গে আমার খুব ভালো সময় কাটতেছে। বন্ধুগণ আমার দুই ছেলের জন্য দোয়া করবেন।
নতুন সন্তান নিয়ে বর্ষাও বেশ উচ্ছ্বসিত। সবার কাছে দুই ছেলের জন্য দোয়া চেয়েছেন। এদিকে হাসপাতাল থেকে পুরোপুরি ক্লিয়ারেন্স দেওয়া হলে অনন্ত-বর্ষা দম্পতি থাইল্যান্ড থেকে দেশে ফিরবেন বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: