সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

পুত্রের মৃত্যুর খবর শুনে পিতার মৃত্যু



নিউজ ডেস্ক::সড়ক দুর্ঘটনায় পুত্রের মৃত্যুর খবর পেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা অব:প্রাপ্ত পুলিশ কর্মকতা সাদেকুল ইসলামের(৬০) মৃত্যু হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলা পুর্ববেগুনবাড়ীর পাশের গ্রাম তরত বাড়ী শাহ্পাড়া এলাকায়। এ নিয়ে এলাকাবাসী ও পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় (৭ সেপ্টেম্বর) সাদেকুল ইসলামের ছেলে রাজা(৩০) ও তার বন্ধু হুমায়ুন মোটরসাইকেল যোগে ২৯মাইল থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছিল,এর মধ্যে হাজির মোড় এলাকায় পৌছালে মোটর সাইকেলের অতিরিক্ত হাইড্রোলিক ব্রেক চাপার কারণে পেছনে থাকা রাজা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

পরে পিছন থেকে আসা হলুদ রঙ্গের একটি পিকআপ ভ্যান তার উপর দিয়ে চলে গেলে সে মারাত্মক ভাবে আহত হয়।স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়।সেখান থেকে তাকে রংপুর রেফার্ড করা হলে পথেই তার মৃত্যু হয়। পুত্রের অকালে মৃত্যু শোক সহ্য না করতে পেরে বাবা সাদেকুল ইসলাম ওই রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: