বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

পুত্রের মৃত্যুর খবর শুনে পিতার মৃত্যু



নিউজ ডেস্ক::সড়ক দুর্ঘটনায় পুত্রের মৃত্যুর খবর পেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা অব:প্রাপ্ত পুলিশ কর্মকতা সাদেকুল ইসলামের(৬০) মৃত্যু হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলা পুর্ববেগুনবাড়ীর পাশের গ্রাম তরত বাড়ী শাহ্পাড়া এলাকায়। এ নিয়ে এলাকাবাসী ও পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় (৭ সেপ্টেম্বর) সাদেকুল ইসলামের ছেলে রাজা(৩০) ও তার বন্ধু হুমায়ুন মোটরসাইকেল যোগে ২৯মাইল থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছিল,এর মধ্যে হাজির মোড় এলাকায় পৌছালে মোটর সাইকেলের অতিরিক্ত হাইড্রোলিক ব্রেক চাপার কারণে পেছনে থাকা রাজা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

পরে পিছন থেকে আসা হলুদ রঙ্গের একটি পিকআপ ভ্যান তার উপর দিয়ে চলে গেলে সে মারাত্মক ভাবে আহত হয়।স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়।সেখান থেকে তাকে রংপুর রেফার্ড করা হলে পথেই তার মৃত্যু হয়। পুত্রের অকালে মৃত্যু শোক সহ্য না করতে পেরে বাবা সাদেকুল ইসলাম ওই রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: