বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

পুত্রের মৃত্যুর খবর শুনে পিতার মৃত্যু



নিউজ ডেস্ক::সড়ক দুর্ঘটনায় পুত্রের মৃত্যুর খবর পেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাবা অব:প্রাপ্ত পুলিশ কর্মকতা সাদেকুল ইসলামের(৬০) মৃত্যু হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলা পুর্ববেগুনবাড়ীর পাশের গ্রাম তরত বাড়ী শাহ্পাড়া এলাকায়। এ নিয়ে এলাকাবাসী ও পরিবারের মধ্যে চলছে শোকের মাতম।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় (৭ সেপ্টেম্বর) সাদেকুল ইসলামের ছেলে রাজা(৩০) ও তার বন্ধু হুমায়ুন মোটরসাইকেল যোগে ২৯মাইল থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছিল,এর মধ্যে হাজির মোড় এলাকায় পৌছালে মোটর সাইকেলের অতিরিক্ত হাইড্রোলিক ব্রেক চাপার কারণে পেছনে থাকা রাজা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

পরে পিছন থেকে আসা হলুদ রঙ্গের একটি পিকআপ ভ্যান তার উপর দিয়ে চলে গেলে সে মারাত্মক ভাবে আহত হয়।স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়।সেখান থেকে তাকে রংপুর রেফার্ড করা হলে পথেই তার মৃত্যু হয়। পুত্রের অকালে মৃত্যু শোক সহ্য না করতে পেরে বাবা সাদেকুল ইসলাম ওই রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: