রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

পুত্রের নির্যাতন সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা



কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে পুত্রবধুর কথা শোনে সাইফুল নামের এক পাষন্ড ছেলে তার মাকে মারধর করায় রাগ ক্ষোভ অপমান সহ্য করতে না পেরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্ম হত্যা করে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৭টায়। বুড়িচং থানা পুলিশ খবর পেয়ে ওই দিন দুপুরে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের ভূইয়া বাড়ির আবদুল হক ভূইয়ার স্ত্রী মিনুয়ারা বেগমের ছেলে সাইফুল ইসলামের স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়াদী নিয়ে গত শুক্রবার বিরোধ বাধে এবং ঝগড়া বিবাধ হয়। সাইফুল বাড়িতে ফিলে আসলে মিনুয়ারা বেগমের পুত্রবধূ ঝগড়া বিবাধের বিষয়টি তার ছেলেকে জানায়। এ বিষয় জেনে পুত্র সাইফুল ক্ষিপ্ত হয়ে এসে তার মা মিনুয়ারা বেগমকে প্রচন্ড মারধর করে এবং অপমান করে। তিনি এই বিষয়টি গ্রামের সাহেব সরদার ও বাড়ির লোকজনকে জানায়। পুত্রের মারধর ও অপমান সহ্য করতে না পেরে তিনি শনিবার সকাল সাড়ে ৭টায় ঘরের দরজা, জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্মহত্যা করে।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী জানায়, এ ঘটনায় শনিবার দুপুরে একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: