মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

পুত্রের নির্যাতন সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা



কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে পুত্রবধুর কথা শোনে সাইফুল নামের এক পাষন্ড ছেলে তার মাকে মারধর করায় রাগ ক্ষোভ অপমান সহ্য করতে না পেরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্ম হত্যা করে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৭টায়। বুড়িচং থানা পুলিশ খবর পেয়ে ওই দিন দুপুরে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের ভূইয়া বাড়ির আবদুল হক ভূইয়ার স্ত্রী মিনুয়ারা বেগমের ছেলে সাইফুল ইসলামের স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়াদী নিয়ে গত শুক্রবার বিরোধ বাধে এবং ঝগড়া বিবাধ হয়। সাইফুল বাড়িতে ফিলে আসলে মিনুয়ারা বেগমের পুত্রবধূ ঝগড়া বিবাধের বিষয়টি তার ছেলেকে জানায়। এ বিষয় জেনে পুত্র সাইফুল ক্ষিপ্ত হয়ে এসে তার মা মিনুয়ারা বেগমকে প্রচন্ড মারধর করে এবং অপমান করে। তিনি এই বিষয়টি গ্রামের সাহেব সরদার ও বাড়ির লোকজনকে জানায়। পুত্রের মারধর ও অপমান সহ্য করতে না পেরে তিনি শনিবার সকাল সাড়ে ৭টায় ঘরের দরজা, জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্মহত্যা করে।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী জানায়, এ ঘটনায় শনিবার দুপুরে একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: