শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

পুত্রের নির্যাতন সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা



কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে পুত্রবধুর কথা শোনে সাইফুল নামের এক পাষন্ড ছেলে তার মাকে মারধর করায় রাগ ক্ষোভ অপমান সহ্য করতে না পেরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্ম হত্যা করে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৭টায়। বুড়িচং থানা পুলিশ খবর পেয়ে ওই দিন দুপুরে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের ভূইয়া বাড়ির আবদুল হক ভূইয়ার স্ত্রী মিনুয়ারা বেগমের ছেলে সাইফুল ইসলামের স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়াদী নিয়ে গত শুক্রবার বিরোধ বাধে এবং ঝগড়া বিবাধ হয়। সাইফুল বাড়িতে ফিলে আসলে মিনুয়ারা বেগমের পুত্রবধূ ঝগড়া বিবাধের বিষয়টি তার ছেলেকে জানায়। এ বিষয় জেনে পুত্র সাইফুল ক্ষিপ্ত হয়ে এসে তার মা মিনুয়ারা বেগমকে প্রচন্ড মারধর করে এবং অপমান করে। তিনি এই বিষয়টি গ্রামের সাহেব সরদার ও বাড়ির লোকজনকে জানায়। পুত্রের মারধর ও অপমান সহ্য করতে না পেরে তিনি শনিবার সকাল সাড়ে ৭টায় ঘরের দরজা, জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্মহত্যা করে।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী জানায়, এ ঘটনায় শনিবার দুপুরে একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: