মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

পুত্রের নির্যাতন সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা



কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে পুত্রবধুর কথা শোনে সাইফুল নামের এক পাষন্ড ছেলে তার মাকে মারধর করায় রাগ ক্ষোভ অপমান সহ্য করতে না পেরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্ম হত্যা করে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৭টায়। বুড়িচং থানা পুলিশ খবর পেয়ে ওই দিন দুপুরে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের ভূইয়া বাড়ির আবদুল হক ভূইয়ার স্ত্রী মিনুয়ারা বেগমের ছেলে সাইফুল ইসলামের স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়াদী নিয়ে গত শুক্রবার বিরোধ বাধে এবং ঝগড়া বিবাধ হয়। সাইফুল বাড়িতে ফিলে আসলে মিনুয়ারা বেগমের পুত্রবধূ ঝগড়া বিবাধের বিষয়টি তার ছেলেকে জানায়। এ বিষয় জেনে পুত্র সাইফুল ক্ষিপ্ত হয়ে এসে তার মা মিনুয়ারা বেগমকে প্রচন্ড মারধর করে এবং অপমান করে। তিনি এই বিষয়টি গ্রামের সাহেব সরদার ও বাড়ির লোকজনকে জানায়। পুত্রের মারধর ও অপমান সহ্য করতে না পেরে তিনি শনিবার সকাল সাড়ে ৭টায় ঘরের দরজা, জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেধে ঝুলে আত্মহত্যা করে।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে বুড়িচং থানার এস আই আবু বক্কর সিদ্দিকী জানায়, এ ঘটনায় শনিবার দুপুরে একটি অপমৃত্যের মামলা দায়ের করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: