শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

পুত্রবধূর পোশাক পরে বিপাকে মেসির মা!



নিউজ ডেস্ক::সব ভালোয় ভালোয় কেটে গেলেও এক বালতি দুধে এক ফোঁটা চোনা সেই পড়েই গেল। লিওনেল মেসির বিয়েতে। দুই পরিবারের মধ্যে দূরত্ব বজায় রাখার আপ্রাণ চেষ্টা করেছিলেন মেসি।

অনুষ্ঠানের দিন সেভাবে কিছু হয়ওনি। কিন্তু বিতর্ক ঢেকে রাখা যায়নি। আঙুল উঠেছে সেই মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিতিনির দিকেই। ঘটনাটা ঠিক কী?

জানা গেছে, বিয়ের আগে থেকেই অতিথি-অভ্যাগতদের কাছে মেসি পইপই করে বলেছিলেন, সাদা, হালকা ধূসর বা ছাই রঙের কোনো পোশাক পরে না আসতে।
আন্তোনেল্লা রোকুজ্জোর পোশাকের সঙ্গে যাতে কারও পোশাক মিলে না যায়, তাই এ সাবধানবাণী। সকলে সেটা পালনও করেছেন, শুধু সেলিয়া ছাড়া। সেলিয়া এবং মেসির বোন সলের জন্য আলাদা করে ডাকা হয়েছিল ডিজাইনার ক্লদিও কোসানোকে। কোসানো জানিয়েওছিলেন, দু’জনেই কালো রঙের কোনো পোশাক পরবেন।

কিন্তু সেলিয়া সে কথা মানেননি। বিয়ের দিন তাকে দেখা যায় হীরাখচিত একটি সাদা রঙের গাউন পরে আসতে। যার সঙ্গে অনেকটাই মিল ছিল আন্তোনেল্লার পোশাকের। এতেই বেঁধেছে বিতর্ক।

সংবাদমাধ্যমের দাবি, ইচ্ছে করেই এ কাণ্ড করেছেন সেলিয়া। এও জানা গেছে, সেলিয়ার পরিবারের তরফে যতজন নিমন্ত্রণ পেয়েছেন, সে তুলনায় মেসির বাবা জর্জের পরিবারকে নাকি উপেক্ষা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: