সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

পুত্রবধূর পোশাক পরে বিপাকে মেসির মা!



নিউজ ডেস্ক::সব ভালোয় ভালোয় কেটে গেলেও এক বালতি দুধে এক ফোঁটা চোনা সেই পড়েই গেল। লিওনেল মেসির বিয়েতে। দুই পরিবারের মধ্যে দূরত্ব বজায় রাখার আপ্রাণ চেষ্টা করেছিলেন মেসি।

অনুষ্ঠানের দিন সেভাবে কিছু হয়ওনি। কিন্তু বিতর্ক ঢেকে রাখা যায়নি। আঙুল উঠেছে সেই মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিতিনির দিকেই। ঘটনাটা ঠিক কী?

জানা গেছে, বিয়ের আগে থেকেই অতিথি-অভ্যাগতদের কাছে মেসি পইপই করে বলেছিলেন, সাদা, হালকা ধূসর বা ছাই রঙের কোনো পোশাক পরে না আসতে।
আন্তোনেল্লা রোকুজ্জোর পোশাকের সঙ্গে যাতে কারও পোশাক মিলে না যায়, তাই এ সাবধানবাণী। সকলে সেটা পালনও করেছেন, শুধু সেলিয়া ছাড়া। সেলিয়া এবং মেসির বোন সলের জন্য আলাদা করে ডাকা হয়েছিল ডিজাইনার ক্লদিও কোসানোকে। কোসানো জানিয়েওছিলেন, দু’জনেই কালো রঙের কোনো পোশাক পরবেন।

কিন্তু সেলিয়া সে কথা মানেননি। বিয়ের দিন তাকে দেখা যায় হীরাখচিত একটি সাদা রঙের গাউন পরে আসতে। যার সঙ্গে অনেকটাই মিল ছিল আন্তোনেল্লার পোশাকের। এতেই বেঁধেছে বিতর্ক।

সংবাদমাধ্যমের দাবি, ইচ্ছে করেই এ কাণ্ড করেছেন সেলিয়া। এও জানা গেছে, সেলিয়ার পরিবারের তরফে যতজন নিমন্ত্রণ পেয়েছেন, সে তুলনায় মেসির বাবা জর্জের পরিবারকে নাকি উপেক্ষা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: