সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «  

পুঠিয়ায় আম বাগানে ঝুলন্ত মরদেহ!



তুহিন শাহ্,রাজশাহী থেকে:রাজশাহীর পুঠিয়ায় আম বাগান থেকে আবুল হোসেন (৬০) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ মার্চ) সকালে উপজেলার বিড়ালদাহ এলাকার মাইপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আবুল মাইপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে। পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, প্রতিদিনের মতো রবিবার রাতে আড়ৎ থেকে বাসায় এসে ঘুমিয়ে পরেন আবুল হোসেন (৬০) কিন্তু সকালে নবীর উদ্দিনের আম বাগানে আবুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী। নিহত আবুলের বাড়ি থেকে পাঁচশত গজ দূরে এ আম বাগান অবস্থিত। ২ বছর আগে নিহত আবুলের স্ত্রীকে শাহানাজ বেগমকে নিজ ঘরে খুন করে দুর্বৃত্তরা।

পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) জানায়, আমরা খবর পেয়ে আবুলের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হচ্ছে। তার মুখ গেঞ্জি দিয়ে বাধা ছিল। সে সময় পরে থাকা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আপাতত থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: