বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

পুঠিয়ায় আম বাগানে ঝুলন্ত মরদেহ!



তুহিন শাহ্,রাজশাহী থেকে:রাজশাহীর পুঠিয়ায় আম বাগান থেকে আবুল হোসেন (৬০) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ মার্চ) সকালে উপজেলার বিড়ালদাহ এলাকার মাইপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আবুল মাইপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে। পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, প্রতিদিনের মতো রবিবার রাতে আড়ৎ থেকে বাসায় এসে ঘুমিয়ে পরেন আবুল হোসেন (৬০) কিন্তু সকালে নবীর উদ্দিনের আম বাগানে আবুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী। নিহত আবুলের বাড়ি থেকে পাঁচশত গজ দূরে এ আম বাগান অবস্থিত। ২ বছর আগে নিহত আবুলের স্ত্রীকে শাহানাজ বেগমকে নিজ ঘরে খুন করে দুর্বৃত্তরা।

পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) জানায়, আমরা খবর পেয়ে আবুলের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হচ্ছে। তার মুখ গেঞ্জি দিয়ে বাধা ছিল। সে সময় পরে থাকা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আপাতত থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: