শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

পুঠিয়ায় আম বাগানে ঝুলন্ত মরদেহ!



তুহিন শাহ্,রাজশাহী থেকে:রাজশাহীর পুঠিয়ায় আম বাগান থেকে আবুল হোসেন (৬০) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ মার্চ) সকালে উপজেলার বিড়ালদাহ এলাকার মাইপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আবুল মাইপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে। পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, প্রতিদিনের মতো রবিবার রাতে আড়ৎ থেকে বাসায় এসে ঘুমিয়ে পরেন আবুল হোসেন (৬০) কিন্তু সকালে নবীর উদ্দিনের আম বাগানে আবুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী। নিহত আবুলের বাড়ি থেকে পাঁচশত গজ দূরে এ আম বাগান অবস্থিত। ২ বছর আগে নিহত আবুলের স্ত্রীকে শাহানাজ বেগমকে নিজ ঘরে খুন করে দুর্বৃত্তরা।

পুঠিয়া থানার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান ভুইয়া (পিপিএম) জানায়, আমরা খবর পেয়ে আবুলের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হচ্ছে। তার মুখ গেঞ্জি দিয়ে বাধা ছিল। সে সময় পরে থাকা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আপাতত থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: