শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

পুকুর থেকে কুমিরমুখো মাছ উদ্ধার!



বিচিত্র ডেস্ক::এমন এক মাছের সন্ধান মিলেছে যার শরীরের পিছনের অংশ মাছের মতো আর সামনের অংশ কুমিরের মতো। এ মাছের সন্ধার মিলেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতায়।

গত ১৩ এপ্রিল (শুক্রবার) কলকাতার বরাহনগর বাজার থেকে এ অদ্ভুদ মাছটি উদ্ধার করা হয়। মাছটির ওজন ১৬ কেজি আর এটি লম্বায় প্রায় ৩ ফুট।

জানা যায়, বাজারে ব্যবসায়ীরা মাছটিকে বিক্রির জন্য নিয়ে আসে। মাছটির দাম লাখ ছাড়িয়ে গেছে। মাছটিকে দেখতেও ভিড় করছে শত শত মানুষ।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মাছটি উদ্ধার করে। পুলিশ মাছ উদ্ধারের পর বন দফতরে খবর দেয়। পরে বন দফতরের কমীরা মাছটিকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুর থেকে মাছটি ধরেন বরানগর এলাকার এক মৎসজীবী। পরে তার কাছ থেকে এক মাছ ব্যবসায়ী কিনে নেন মাছটি। তবে মাছটি কি করে পুকুরে এলো পুলিশ তা জানার চেষ্টা করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: