রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

পুকুর থেকে কুমিরমুখো মাছ উদ্ধার!



বিচিত্র ডেস্ক::এমন এক মাছের সন্ধান মিলেছে যার শরীরের পিছনের অংশ মাছের মতো আর সামনের অংশ কুমিরের মতো। এ মাছের সন্ধার মিলেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতায়।

গত ১৩ এপ্রিল (শুক্রবার) কলকাতার বরাহনগর বাজার থেকে এ অদ্ভুদ মাছটি উদ্ধার করা হয়। মাছটির ওজন ১৬ কেজি আর এটি লম্বায় প্রায় ৩ ফুট।

জানা যায়, বাজারে ব্যবসায়ীরা মাছটিকে বিক্রির জন্য নিয়ে আসে। মাছটির দাম লাখ ছাড়িয়ে গেছে। মাছটিকে দেখতেও ভিড় করছে শত শত মানুষ।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মাছটি উদ্ধার করে। পুলিশ মাছ উদ্ধারের পর বন দফতরে খবর দেয়। পরে বন দফতরের কমীরা মাছটিকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুর থেকে মাছটি ধরেন বরানগর এলাকার এক মৎসজীবী। পরে তার কাছ থেকে এক মাছ ব্যবসায়ী কিনে নেন মাছটি। তবে মাছটি কি করে পুকুরে এলো পুলিশ তা জানার চেষ্টা করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: