বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «  

পিয়াইন নদী থেকে ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার



জাফলংয় সংবাদদাতা:: সিলেটের জাফলংয়ের পর্যটন স্পট পিয়াইন নদী থেকে এক ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পিয়াইন নদীতে মরদেহ দুটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা পুলিশ সেগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- ভারতের জৈন্তাহিলের ডাউকি এলাকার স্টেইন লামিন (৩০) এবং বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার পাহাড়ি ঢলে পিয়াইন নদীর ভারতীয় অংশে একটি নৌকা ডুবে স্টেইন লামিন নিখোঁজ হন। ঘটনার চার দিনের মাথায় তার মরদেহ পিয়াইন নদীর বাংলাদেশ অংশে ভেসে ওঠে। তিনি পেশায় একজন নৌকার মাঝি। অন্যদিকে শুক্রবার বাংলাদেশ অংশেও নৌকা ডুবিতে নিখোঁজ হয়েছিলেন পাথর শ্রমিক রাজিব মিয়া। পৃথক দুর্ঘটনার চার দিন পর মরদেহ দুটি পাওয়া গেল।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, সকালে খবর পেয়ে পিয়াইন নদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তরের জন্য বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিএসএফের ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: