মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

পিয়াইন নদী থেকে ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার



জাফলংয় সংবাদদাতা:: সিলেটের জাফলংয়ের পর্যটন স্পট পিয়াইন নদী থেকে এক ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পিয়াইন নদীতে মরদেহ দুটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা পুলিশ সেগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- ভারতের জৈন্তাহিলের ডাউকি এলাকার স্টেইন লামিন (৩০) এবং বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার পাহাড়ি ঢলে পিয়াইন নদীর ভারতীয় অংশে একটি নৌকা ডুবে স্টেইন লামিন নিখোঁজ হন। ঘটনার চার দিনের মাথায় তার মরদেহ পিয়াইন নদীর বাংলাদেশ অংশে ভেসে ওঠে। তিনি পেশায় একজন নৌকার মাঝি। অন্যদিকে শুক্রবার বাংলাদেশ অংশেও নৌকা ডুবিতে নিখোঁজ হয়েছিলেন পাথর শ্রমিক রাজিব মিয়া। পৃথক দুর্ঘটনার চার দিন পর মরদেহ দুটি পাওয়া গেল।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, সকালে খবর পেয়ে পিয়াইন নদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তরের জন্য বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিএসএফের ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: