মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

পিয়াইন নদী থেকে ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার



জাফলংয় সংবাদদাতা:: সিলেটের জাফলংয়ের পর্যটন স্পট পিয়াইন নদী থেকে এক ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পিয়াইন নদীতে মরদেহ দুটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা পুলিশ সেগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- ভারতের জৈন্তাহিলের ডাউকি এলাকার স্টেইন লামিন (৩০) এবং বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার পাহাড়ি ঢলে পিয়াইন নদীর ভারতীয় অংশে একটি নৌকা ডুবে স্টেইন লামিন নিখোঁজ হন। ঘটনার চার দিনের মাথায় তার মরদেহ পিয়াইন নদীর বাংলাদেশ অংশে ভেসে ওঠে। তিনি পেশায় একজন নৌকার মাঝি। অন্যদিকে শুক্রবার বাংলাদেশ অংশেও নৌকা ডুবিতে নিখোঁজ হয়েছিলেন পাথর শ্রমিক রাজিব মিয়া। পৃথক দুর্ঘটনার চার দিন পর মরদেহ দুটি পাওয়া গেল।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, সকালে খবর পেয়ে পিয়াইন নদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তরের জন্য বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিএসএফের ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: