রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

পিয়াইন নদী থেকে ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার



জাফলংয় সংবাদদাতা:: সিলেটের জাফলংয়ের পর্যটন স্পট পিয়াইন নদী থেকে এক ভারতীয় নাগরিকসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পিয়াইন নদীতে মরদেহ দুটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা পুলিশ সেগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- ভারতের জৈন্তাহিলের ডাউকি এলাকার স্টেইন লামিন (৩০) এবং বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার আসাদ মিয়ার ছেলে রাজিব মিয়া (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার পাহাড়ি ঢলে পিয়াইন নদীর ভারতীয় অংশে একটি নৌকা ডুবে স্টেইন লামিন নিখোঁজ হন। ঘটনার চার দিনের মাথায় তার মরদেহ পিয়াইন নদীর বাংলাদেশ অংশে ভেসে ওঠে। তিনি পেশায় একজন নৌকার মাঝি। অন্যদিকে শুক্রবার বাংলাদেশ অংশেও নৌকা ডুবিতে নিখোঁজ হয়েছিলেন পাথর শ্রমিক রাজিব মিয়া। পৃথক দুর্ঘটনার চার দিন পর মরদেহ দুটি পাওয়া গেল।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, সকালে খবর পেয়ে পিয়াইন নদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তরের জন্য বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিএসএফের ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: