রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

পিৎজা ডেলিভারি বাইকে মার্কিন রাষ্ট্রদূত



নিউজ ডেস্ক:: বাংলাদেশে যাত্রা শুরুর প্রথম সপ্তাহেই পিৎজা সরবরাহের রেকর্ড করেছে ডোমিনোজ। এ উপলক্ষে শনিবার সকালে রাজধানীর ধানমন্ডিতে ডোমিনোজের রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।অনুষ্ঠানের একটি অংশে ডেলিভারির বাইকের মাধ্যমে ডোমিনোজ পিৎজার ‘নিজস্ব ডেলিভারি সিস্টেম’ উদ্বোধন করা হয়। যার উদ্বোধন করতে গিয়ে বাইকে উঠে পড়েন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

বাইক না চালালেও মিলার হেলমেট নিতে ভোলেননি। এসময় বেশ উৎফুল্ল দেখাচ্ছিল তাকে। নতুন বাইকে হেলমেট মাথায় মিলার। পেছনে পিৎজা রাখার বক্স।এমন আনন্দঘন মুহূর্তে করতালিতে মুখরিত চারদিক। এর আগে পিৎজা কেটে ডেলিভারি রেকর্ড উদযাপন করেন অতিথিরা।

অনুষ্ঠানে মার্কিন রাষ্ট্রদূত ছাড়াও উপস্থিত ছিলেন ডোমিনোজ ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জো জর্ডান,জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রতীক পটা, ডোমিনোজ পিৎজার বাংলাদেশের উদ্যোক্তা ও গোল্ডেন হার্ভেস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী।

১৯৬০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু করে বিশ্বের সবচেয়ে বড় পিৎজা চেইন ডোমিনোজ। এখন পর্যন্ত বিশ্বের ৮৫টি দেশে ১৫ হাজার ৩০০ এর বেশি আউটলেটের মাধ্যমে কার্যক্রম চালাচ্ছে ডোমিনোজ পিৎজা। যেখানে ৪ লাখেরও বেশি কর্মী কাজ করছেন। এসব আউটলেট থেকে প্রতিদিন ২০ লাখের বেশি পিৎজা গ্রাহকদের কাছে সরবরাহ করে ডোমিনোজ। বছরে যার পরিমাণ ৭৩ কোটি।চলতি মাসের প্রথম সপ্তাহে ঢাকায় আউটলেট কার্যক্রম শুরু করে ডোমিনোজ পিৎজা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: