মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

পিস্তলসহ রাবি কর্মচারী আটক, বোমা উদ্ধার



রাবি থেকে:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও আওয়ামী লীগ কর্মী আবু রাজ তুহিন ওরফে সাধুসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-৫। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর ভদ্রার মোড় এলাকা থেকে সন্দেহভাজন অবস্থায় তল্লাশি করা হয়। এসময় তাদের কাছে বিদেশী পিস্তল, রিভালবারসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করেন তারা।

আটককৃত সাধু বিশ্ববিদ্যালয় এ্যাগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মাঠ কর্মী ও নতুন বুধপাড়ায় কুবাত আলীর ছেলে। এছাড়া অটক অন্যজন হলেন একই এলাকার রিজু।

এদিকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নতুন বুধপাড়ায় সাধুর বাড়ি অভিযান চালায় র্যাবের দুইটি টিম। অভিযানের সময় বাড়ি থেকে ককটেল সাদৃশ্য তিনটি শক্তিশালী বোমা উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৫ এর অধিনায়ক লে: কর্ণেল মাহবুবুর রহমান বলেন, ‘সন্দেহভাজন অবস্থায় সাধু ও রিজুকে আটক করা হয় এসময় তাদের কাছ থেকে বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাধুর বাড়িতে অভিযান চালিয়ে ককটেল সাদৃশ্য বোমা উদ্ধার করা হয়।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: