শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

পিস্তলসহ রাবি কর্মচারী আটক, বোমা উদ্ধার



রাবি থেকে:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও আওয়ামী লীগ কর্মী আবু রাজ তুহিন ওরফে সাধুসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-৫। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর ভদ্রার মোড় এলাকা থেকে সন্দেহভাজন অবস্থায় তল্লাশি করা হয়। এসময় তাদের কাছে বিদেশী পিস্তল, রিভালবারসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করেন তারা।

আটককৃত সাধু বিশ্ববিদ্যালয় এ্যাগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মাঠ কর্মী ও নতুন বুধপাড়ায় কুবাত আলীর ছেলে। এছাড়া অটক অন্যজন হলেন একই এলাকার রিজু।

এদিকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নতুন বুধপাড়ায় সাধুর বাড়ি অভিযান চালায় র্যাবের দুইটি টিম। অভিযানের সময় বাড়ি থেকে ককটেল সাদৃশ্য তিনটি শক্তিশালী বোমা উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৫ এর অধিনায়ক লে: কর্ণেল মাহবুবুর রহমান বলেন, ‘সন্দেহভাজন অবস্থায় সাধু ও রিজুকে আটক করা হয় এসময় তাদের কাছ থেকে বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাধুর বাড়িতে অভিযান চালিয়ে ককটেল সাদৃশ্য বোমা উদ্ধার করা হয়।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: