সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

পিস্তলসহ রাবি কর্মচারী আটক, বোমা উদ্ধার



রাবি থেকে:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও আওয়ামী লীগ কর্মী আবু রাজ তুহিন ওরফে সাধুসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-৫। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর ভদ্রার মোড় এলাকা থেকে সন্দেহভাজন অবস্থায় তল্লাশি করা হয়। এসময় তাদের কাছে বিদেশী পিস্তল, রিভালবারসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করেন তারা।

আটককৃত সাধু বিশ্ববিদ্যালয় এ্যাগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মাঠ কর্মী ও নতুন বুধপাড়ায় কুবাত আলীর ছেলে। এছাড়া অটক অন্যজন হলেন একই এলাকার রিজু।

এদিকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে নতুন বুধপাড়ায় সাধুর বাড়ি অভিযান চালায় র্যাবের দুইটি টিম। অভিযানের সময় বাড়ি থেকে ককটেল সাদৃশ্য তিনটি শক্তিশালী বোমা উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৫ এর অধিনায়ক লে: কর্ণেল মাহবুবুর রহমান বলেন, ‘সন্দেহভাজন অবস্থায় সাধু ও রিজুকে আটক করা হয় এসময় তাদের কাছ থেকে বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাধুর বাড়িতে অভিযান চালিয়ে ককটেল সাদৃশ্য বোমা উদ্ধার করা হয়।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: