শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পিসিবির শর্ত,পাকিস্তানের বাংলাদেশ সফর বাতিলের সম্ভাবনা



PAK-BDস্পোর্টস ডেস্ক:: আগামি এপ্রিল-মে মাসে পূর্নাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের বাংলাদেশে আসার কথা। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই সফরকে ঘিরে কঠিন কিছু শর্ত জুড়ে দিয়েছে। বাংলাদেশে এই সিরিজের আয়ের ৫০ শতাংশ চায় পাকিস্তান। বাংলাদেশকে তাদের অনূর্ধ্ব-১৯ এবং ‘এ’ দল পাকিস্তানে পাঠাতেও বলছে পিসিবি।

ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই শর্ত মেনে নিলে পাকিস্তান বাংলাদেশ সফরে আসবে বলে সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

প্রসঙ্গত, ২০১২ সালের এপ্রিল ও ডিসেম্বরে বিসিবি পাকিস্তান সফর বাতিল করায় ২০১৩ সালের বিপিএলে পাকিস্তানের সব খেলোয়াড়কে প্রত্যাহার করে পিসিবি। পরে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও ক্রিকেটারদের পাঠায়নি তারা।

২০০৯ সালের মার্চে সফররত শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলার পর থেকে পাকিস্তানে টেস্ট খেলুড়ে দেশগুলোর সফর বন্ধ রয়েছে। তবে ২০১৪ সালের ডিসেম্বরে কেনিয়া জাতীয় ক্রিকেট দল পাকিস্তান সফরে এসেছিল। পাকিস্তান ‘এ’ দলের সাথে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নেয় কেনিয়া।
শর্ত না মানলে সিরিজ বাতিল করবে বলেও জানিয়েছে পিসিবি। কারণ হিসেবে দেখানো হয়েছে যে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মতো দলের সাথে খেললে তাদের কোনো আর্থিক লাভ নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: