শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৪



নিউজ ডেস্ক::শেরপুরে পিকআপ-ইজিবাইক সংর্ষষে খোকা মিয়া ও বাবর আলী নামে দুইজন নিহত এবং আরো ৪ জন আহত হয়েছে। শেরপুর শহরের কান্দাপাড়া এলাকায় বৃহস্পতিবার (১৭ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত খোকা মিয়া (২২) কান্দাপাড়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে এবং বাবর আলী (৩৫) সদর উপজেলার তাতালপুর গ্রামের নেফাজ উদ্দিনের ছেলে। আহত ৪ জনকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুরগী ভর্তি একটি পিকআপ ঝিনাইগাতী উপজেলা থেকে শেরপুর শহরের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। এসময় পিকআপটির চালক নিয়ন্ত্রন হারিয়ে সেই রাস্তা ধরে হেটে যাওয়া কৃষিশ্রমিক বাবর আলীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবর নিহত হয়। অন্যদিকে ইজিবাইকে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় জেলা হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে খোকা মিয়া মারা যায়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: