সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী



নিউজ ডেস্ক:: রাজধানীর শান্তিনগরে পায়ের ওপর দিয়ে বাস চলে যাওয়ার ঘটনায় পা থেঁতলে যাওয়া নারী মারা গেছেন আইসিউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র)। মঙ্গলবার বেলা ১ টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হার মানেন তিনি। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ সকাল সাড়ে ৯ টায় শান্তিনগর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ঘণ্টা দুয়েক চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে যান ওই নারী। নিহতের নাম কানিজ ফাতেমা রুমা (৩০)। শান্তিনগরের কোয়ান্টাম ব্লাড ব্যাংকের ল্যাবে চাকরি করতেন তিনি। তার বাবার নাম আবুল ইসলাম। স্বামীর নাম শফিকুল ইসলাম। শফিকুল শিক্ষকতা করেন। স্বামীর সঙ্গে তিনি দক্ষিণ ধনিয়ার শাহী মসজিদের পাশের ভাড়া বাসায় থাকতেন। আজ সকালে বাবার বাসা মিরপুরের পল্লবী থেকে রুমা কাকরাইলে কোয়ান্টাম অফিসের উদ্দেশে বেরিয়েছিলেন।বাস থেকে নামার সময় চালক আচমকা চালাতে শুরু করলে রুমা পড়ে যান। পরে বাসটি তার পায়ের ওপর দিয়ে চলে যায়।

রুমার সহকর্মী আবদুল আউয়াল যুগান্তরকে জানান, সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আল মক্কা পরিবহনের একটি বাসে করে শান্তিনগর মোড়ে আসেন কানিজ ফাতেমা। নামার সময় চালক আচমকা বাসটি টান দেন। এতে রুমা সড়কে পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহতাবস্থায় বেলা ১১টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে নেয়া হয় আইসিউতে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রুমার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। এর আগে ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় পা হারান কৃষ্ণা রায় (৫২) নামে এক নারী। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: