বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

পাসপোর্ট অফিস থেকে রোহিঙ্গা নারী আটক



নিউজ ডেস্ক::ভোলার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে সন্দেহজনক আনোয়ারা বেগম নামে এক রোহিঙ্গা নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) দুপুরে পাসপোর্ট অফিসের কর্মকর্তারা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটক বাকি দুইজন হলেন ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফিরোজ ও তার স্ত্রী হালিমা।

ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারি খন্দকার তাজুল ইসলাম বলেন, দুপুরে ফিরোজ লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা ও সচিব নিরব হোসাইনের স্বাক্ষরিত একটি জন্ম নিবন্ধন সনদসহ আনোয়ারা বেগমকে তার শ্যালিকা পরিচয়ে ভোলা পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে নিয়ে আসে। এসময় আমাদের সন্দেহ হলে আমরা পুলিশে খবর দেই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা বলেন, আমরা আনোয়ারা নামে এক নারীকে রোহিঙ্গা সন্দেহে উদ্ধার করেছি। এসময় তাকে সঙ্গে করে নিয়ে আসা মো. ফিরোজ ও তার স্ত্রী হালিমা খাতুনকেও আটক করা হয়। তবে আনোয়ারা বেগম রোহিঙ্গা কী না তা খতিয়ে দেখা হচ্ছে। রোহিঙ্গা প্রমাণ হলে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: