মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

পাল্টে গেলেন অনন্ত-বর্ষা



onoবিনোদন ডেস্ক :: হলিউড-বলিউডের নামকরা তারকারা চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। মাথার চুল থেকে শারীরিক গঠন, সবকিছুতেই আনেন পরিবর্তন। সেই পরিবর্তনের হাওয়ায় এবার গা ভাসালেন বাংলা চলচ্চিত্রের হাল ফ্যাশনের জুটি অনন্ত বর্ষা। সম্প্রতি পাল্টে যাওয়া এই জুটি তাদের নতুন রূপ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন।

জানা যায়, অনন্ত জলিল শিগগিরই তার নতুন ছবি ‘দ্য স্পাই’ এর কাজ শুরু করবেন। মনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এই ছবির প্রয়োজনে অনন্ত-বর্ষা দুজনের চুলের স্টাইলে ব্যাপক পরির্বতন আনা হয়েছে। অনন্ত তার চুল স্ট্রেইট করিয়েছে। অন্যদিকে বর্ষা তার চুলে ব্যাং কাট দিয়েছেন। ফলে দুজনের চেহারায় এসেছে দারুণ পরির্বতন।

এদিকে ‘দ্য স্পাই’ ছবিতে অনন্তকে দেখা যাবে একজন গুপ্তচরের চরিত্রে, যিনি দেশের জন্য এক কাজ করেন। আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে দেশকে রক্ষার মিশনের নেতৃত্বের ভূমিকায় থাকবেন তিনি। চরিত্রের প্রয়োজনে অনন্তকে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে। ছবিতে অনন্তর বিপরীতে বরাবরের মতোই নায়িকা হিসেবে থাকবেন বর্ষা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: