বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বালিশ মাসুদের খোলা চিঠি  » «   ক্যান্সার প্রতিরোধক করোসল ফল এখন বাংলাদেশে  » «   ৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «  

পাল্টে গেলেন অনন্ত-বর্ষা



onoবিনোদন ডেস্ক :: হলিউড-বলিউডের নামকরা তারকারা চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। মাথার চুল থেকে শারীরিক গঠন, সবকিছুতেই আনেন পরিবর্তন। সেই পরিবর্তনের হাওয়ায় এবার গা ভাসালেন বাংলা চলচ্চিত্রের হাল ফ্যাশনের জুটি অনন্ত বর্ষা। সম্প্রতি পাল্টে যাওয়া এই জুটি তাদের নতুন রূপ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন।

জানা যায়, অনন্ত জলিল শিগগিরই তার নতুন ছবি ‘দ্য স্পাই’ এর কাজ শুরু করবেন। মনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এই ছবির প্রয়োজনে অনন্ত-বর্ষা দুজনের চুলের স্টাইলে ব্যাপক পরির্বতন আনা হয়েছে। অনন্ত তার চুল স্ট্রেইট করিয়েছে। অন্যদিকে বর্ষা তার চুলে ব্যাং কাট দিয়েছেন। ফলে দুজনের চেহারায় এসেছে দারুণ পরির্বতন।

এদিকে ‘দ্য স্পাই’ ছবিতে অনন্তকে দেখা যাবে একজন গুপ্তচরের চরিত্রে, যিনি দেশের জন্য এক কাজ করেন। আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে দেশকে রক্ষার মিশনের নেতৃত্বের ভূমিকায় থাকবেন তিনি। চরিত্রের প্রয়োজনে অনন্তকে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে। ছবিতে অনন্তর বিপরীতে বরাবরের মতোই নায়িকা হিসেবে থাকবেন বর্ষা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: