বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

পাল্টে গেলেন অনন্ত-বর্ষা



onoবিনোদন ডেস্ক :: হলিউড-বলিউডের নামকরা তারকারা চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করে থাকেন। মাথার চুল থেকে শারীরিক গঠন, সবকিছুতেই আনেন পরিবর্তন। সেই পরিবর্তনের হাওয়ায় এবার গা ভাসালেন বাংলা চলচ্চিত্রের হাল ফ্যাশনের জুটি অনন্ত বর্ষা। সম্প্রতি পাল্টে যাওয়া এই জুটি তাদের নতুন রূপ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন।

জানা যায়, অনন্ত জলিল শিগগিরই তার নতুন ছবি ‘দ্য স্পাই’ এর কাজ শুরু করবেন। মনসুন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এই ছবির প্রয়োজনে অনন্ত-বর্ষা দুজনের চুলের স্টাইলে ব্যাপক পরির্বতন আনা হয়েছে। অনন্ত তার চুল স্ট্রেইট করিয়েছে। অন্যদিকে বর্ষা তার চুলে ব্যাং কাট দিয়েছেন। ফলে দুজনের চেহারায় এসেছে দারুণ পরির্বতন।

এদিকে ‘দ্য স্পাই’ ছবিতে অনন্তকে দেখা যাবে একজন গুপ্তচরের চরিত্রে, যিনি দেশের জন্য এক কাজ করেন। আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে দেশকে রক্ষার মিশনের নেতৃত্বের ভূমিকায় থাকবেন তিনি। চরিত্রের প্রয়োজনে অনন্তকে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যাবে। ছবিতে অনন্তর বিপরীতে বরাবরের মতোই নায়িকা হিসেবে থাকবেন বর্ষা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: