সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

পাবনা জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের একক প্রার্থী



pia-pabna20161010102734জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ঈশ্বরদীতে একজন চেয়ারম্যান প্রার্থীর তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। বর্তমানে তিনি ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান।

তিনি হলেন মাহজেবিন শিরিন পিয়া। ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা মহিলালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফের মেয়ে মাহজেবিন শিরিন পিয়া ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর স্ত্রী।

তিনি একমাস আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন। ইতোমধ্যে তিনি পাবনা জেলার বিভিন্ন উপজেলায় সফর করছেন এবং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করছেন।
এ ব্যাপারে তিনি বলেন, আমি দায়িত্ব নিয়ে পাবনা জেলায় কাজ করতে চাই। আমাদের এই জেলা সবদিক থেকে অগ্রসর জনপদ হিসেবে পরিচিত। এখানে সঠিক নেতৃত্বের মাধ্যমে অনেক উন্নয়নমূলক কাজ করা সম্ভব। দায়িত্ব পেতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: