বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

পাবনায় স্থানীয় পত্রিকার সম্পাদককে পেটালো দুর্বৃত্তরা



downloaddownloadপাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দ্বীপ পত্রিকার সম্পাদক সরকার আরিফুর রহমান আরব আলী (৬০) অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টায় বেড়া পৌরসভার বাজারে শত শত মানুষের সামনে এ ঘটে।

আহত আরব আলীর মেয়ে লতা জানান, তার বাবা মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে তিনি বেড়া পৌরসভার বাজারে পৌঁছলে ৫/৭ জনের একদল সন্ত্রাসী তাকে অস্ত্রের মুখে মোটরসাইকেল থেকে টেনে নামিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে উপর্যুপরি পিটিয়ে ফেলে রেখে যায়।

লতা জানান, আঘাতে তার বাম হাত ও পায়ের হাড় ভেঙে গেছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত সেখান থেকে তাকে রাত সাড়ে ৯টায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

লতা আরো জানান, সন্ত্রাসীদের ভয়েই তাকে বেড়া হাসাপাতালে চিকিৎসকরা সেবা না দিয়ে পাবনায় রেফার্ড করান।

আহত আরব আলী জনান, একটি সংবাদ প্রকাশের জের ধরে এক প্রভাবশালীর লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়েছে। প্রকাশ্য বাজারের মধ্যে শত শত মানুষের সামনে এ ঘটনা ঘটলেও তাকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি। এমনকি পাশেই বেড়া মডেল থানা। কিন্ত তারাও ঘটনা শুনে এগিয়ে আসেনি।

পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ ও সম্পাদক আখিনুর ইসলাম রেমন এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: