শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

পাবনায় স্থানীয় পত্রিকার সম্পাদককে পেটালো দুর্বৃত্তরা



downloaddownloadপাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দ্বীপ পত্রিকার সম্পাদক সরকার আরিফুর রহমান আরব আলী (৬০) অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টায় বেড়া পৌরসভার বাজারে শত শত মানুষের সামনে এ ঘটে।

আহত আরব আলীর মেয়ে লতা জানান, তার বাবা মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে তিনি বেড়া পৌরসভার বাজারে পৌঁছলে ৫/৭ জনের একদল সন্ত্রাসী তাকে অস্ত্রের মুখে মোটরসাইকেল থেকে টেনে নামিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে উপর্যুপরি পিটিয়ে ফেলে রেখে যায়।

লতা জানান, আঘাতে তার বাম হাত ও পায়ের হাড় ভেঙে গেছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত সেখান থেকে তাকে রাত সাড়ে ৯টায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

লতা আরো জানান, সন্ত্রাসীদের ভয়েই তাকে বেড়া হাসাপাতালে চিকিৎসকরা সেবা না দিয়ে পাবনায় রেফার্ড করান।

আহত আরব আলী জনান, একটি সংবাদ প্রকাশের জের ধরে এক প্রভাবশালীর লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়েছে। প্রকাশ্য বাজারের মধ্যে শত শত মানুষের সামনে এ ঘটনা ঘটলেও তাকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি। এমনকি পাশেই বেড়া মডেল থানা। কিন্ত তারাও ঘটনা শুনে এগিয়ে আসেনি।

পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ ও সম্পাদক আখিনুর ইসলাম রেমন এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: