শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

পাবনায় স্থানীয় পত্রিকার সম্পাদককে পেটালো দুর্বৃত্তরা



downloaddownloadপাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দ্বীপ পত্রিকার সম্পাদক সরকার আরিফুর রহমান আরব আলী (৬০) অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টায় বেড়া পৌরসভার বাজারে শত শত মানুষের সামনে এ ঘটে।

আহত আরব আলীর মেয়ে লতা জানান, তার বাবা মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে তিনি বেড়া পৌরসভার বাজারে পৌঁছলে ৫/৭ জনের একদল সন্ত্রাসী তাকে অস্ত্রের মুখে মোটরসাইকেল থেকে টেনে নামিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে উপর্যুপরি পিটিয়ে ফেলে রেখে যায়।

লতা জানান, আঘাতে তার বাম হাত ও পায়ের হাড় ভেঙে গেছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত সেখান থেকে তাকে রাত সাড়ে ৯টায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

লতা আরো জানান, সন্ত্রাসীদের ভয়েই তাকে বেড়া হাসাপাতালে চিকিৎসকরা সেবা না দিয়ে পাবনায় রেফার্ড করান।

আহত আরব আলী জনান, একটি সংবাদ প্রকাশের জের ধরে এক প্রভাবশালীর লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়েছে। প্রকাশ্য বাজারের মধ্যে শত শত মানুষের সামনে এ ঘটনা ঘটলেও তাকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি। এমনকি পাশেই বেড়া মডেল থানা। কিন্ত তারাও ঘটনা শুনে এগিয়ে আসেনি।

পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ ও সম্পাদক আখিনুর ইসলাম রেমন এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: