রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

পাবনায় দিকদর্শন প্রকাশনী লি. এর রজত জয়ন্তী পালন



আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় দিকদর্শন প্রকাশনী লি. এর গৌরবময় ২৫ বছর পূর্তি উপলক্ষে ‘রজত জয়ন্তী’তে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করা হয়। পাবনার স্বাগতম চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন দিকদর্শন প্রকাশনী লি. এর অন্যাতম খ্যাতিমান লেখক এবং সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এ.কে.এম. শওকত আলী খান, ।

দিকদর্শন প্রকাশনী লি. এর মার্কেটিং প্রমোশন অফিসার কে.এম. রেজাউল আমিনের সভাপতিত্বে ও আরিফ পাপনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের মার্কেটিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. আশরাফ আলী, পাবনা ইসলামিয়া কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান গোলাম হাসনায়েন বিপ্লব, প্রভাষক আমজাদ হোসেন, বাংলাদেশ পুস্তক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি মো. আ. মজিদ বিশ^াস, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সন্টু, সহ-সভাপতি মফিজ উদ্দিন চৌধুরী, জহরুল ইসলাম প্রমূখ।
এসময় সরকারি এডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো. আমজাদ হোসেন, সহযোগী অধ্যাপক আ. আউয়াল, মো. নুরুল আলম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও বই লাইব্রেরীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: