মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

পাবনায় জাতীয় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিক পালন



আর কে আকাশ : জাতীয় নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার আয়োজনে পালিত হয়েছে ২৪তম প্রতিষ্ঠা বার্ষিক। এ উপলক্ষে পাবনা পিসিসিএস মিলনায়তনে বিকাল ৪টায় আয়োজন করা হয় আলোচনাসভা ও কেক কাটা। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনাইন কোয়েল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকনের পরিচালনায় আরও বক্তব্য দেন, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের সাবেক পরিচালক এ.কে.এম. মির্জা শহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য বিজয় ভূষণ রায়, জেলা শ্রমিক লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সংগঠনের কার্যকরী সদস্য স্বাধীন মজুমদার, গোলাম হাসনাইন বিপ্লব।
এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সহ-সভাপতি মোখলেছুর রহমান রাসেল, আব্দুল মান্নান ভূঁইয়া, মীর ফজলুল করিম বাচ্চু, যুগ্ম সম্পাদক নাছিম হোসেন, অর্থ সম্পাদক মো. ফারুক হোসেন, দপ্তর সম্পাদক মিলন মাহবুব, প্রচার সম্পাদক ফজলুল হক সুমন, দুর্ঘটনা, গবেষণা ও অনুসন্ধানী বিষয়ক সম্পাদক রনি ইমরান, কার্যকরী সদস্য আলমগীর হোসেন আলম, এশিয়ান টিভি ও দৈনিক দিনের শেষের পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, রবিউল হক রুমন, কানন, লিটন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, জাতীয় নিরাপদ সড়ক চাই-এর আন্দোলনের কারণে জাতীয় সড়ক আইন সংশোধন ও সংযোজন করা হয়েছে। বর্তমানে ঢাকা চট্টগ্রামের ৮ লেন ও ঢাকা উত্তরবঙ্গের ৪ লেন সড়ক এই আন্দোলনের-ই ফসল।
আলোচনা সভায় নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সভাপতি খন্দ. গোলাম হাসনাইন কোয়েল ২২ অক্টোবর কে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে গেজেট আকারে প্রকাশ করার জন্য সরকারের প্রতি কৃতজজ্ঞতা প্রকাশ করেন। আলোচনা সভা শেষে কেক কাটার আয়োজন করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: