বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

পাবনায় ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে ১ ডিসেম্বর খাজা নগরে স্বাগত র‌্যালি ও ইছালে ছাওয়াব



আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : ইনট্রা ফুড ইন্ডাষ্ট্রিজ লি. এর পৃষ্ঠপোষকতায় প্রতিবছরের ন্যায় এবারও শুক্রবার (১২ রবিউল আউয়াল) পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে পাবনা শহরের দ্বীপচর রোডের খাজা নগরে স্বাগত র‌্যালি ও ইছালে ছাওয়াবের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ১ ডিসেম্বর শুক্রবার বেলা ১০টায় খাজানগর পাবনা থেকে স্বাগত র‌্যালি বের করা হবে। সন্ধ্যা থেকে শুরু হবে ইছালে ছাওয়াব মাহফিল।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন পাবনা জেলা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহ্ সুফি হযরত আবুল বাশার মুহম্মদ জুলফিকার আলী।
মাওলানা মুহাম্মদ বেলায়েত হোসাইন এর সভাপতিত্বে ও হযরত মুহা. হাবিবুর রহমান ওয়েসীর পরিচালনায় তাশরিফ ফরমাইবেন (প্রধান বক্তা) কুষ্টিয়া থেকে আগত সুফি আল্লামা আলহাজ¦ মাওলানা মুহা. মোখলেছুর রহমান বাঙ্গালী, (২য় বক্তা) আলহাজ¦ হযরত মাওলানা কারী আহম্মদ উল্লাহ, (৩য় বক্তা) আলহাজ¦ হযরত মাওলানা মুহা. মশিউর রহমান, (৪র্থ বক্তা) হযরত মাওলানা মুহা. সাদেকুর রহমান। খাজানগরের পক্ষ থেকে নূর মুহাম্মদ আজাদ খান চিশতী উক্ত র‌্যালি ও ইছালে ছাওয়াব মাহফিলে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: