বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

পাবনায় ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে ১ ডিসেম্বর খাজা নগরে স্বাগত র‌্যালি ও ইছালে ছাওয়াব



আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : ইনট্রা ফুড ইন্ডাষ্ট্রিজ লি. এর পৃষ্ঠপোষকতায় প্রতিবছরের ন্যায় এবারও শুক্রবার (১২ রবিউল আউয়াল) পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে পাবনা শহরের দ্বীপচর রোডের খাজা নগরে স্বাগত র‌্যালি ও ইছালে ছাওয়াবের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ১ ডিসেম্বর শুক্রবার বেলা ১০টায় খাজানগর পাবনা থেকে স্বাগত র‌্যালি বের করা হবে। সন্ধ্যা থেকে শুরু হবে ইছালে ছাওয়াব মাহফিল।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন পাবনা জেলা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহ্ সুফি হযরত আবুল বাশার মুহম্মদ জুলফিকার আলী।
মাওলানা মুহাম্মদ বেলায়েত হোসাইন এর সভাপতিত্বে ও হযরত মুহা. হাবিবুর রহমান ওয়েসীর পরিচালনায় তাশরিফ ফরমাইবেন (প্রধান বক্তা) কুষ্টিয়া থেকে আগত সুফি আল্লামা আলহাজ¦ মাওলানা মুহা. মোখলেছুর রহমান বাঙ্গালী, (২য় বক্তা) আলহাজ¦ হযরত মাওলানা কারী আহম্মদ উল্লাহ, (৩য় বক্তা) আলহাজ¦ হযরত মাওলানা মুহা. মশিউর রহমান, (৪র্থ বক্তা) হযরত মাওলানা মুহা. সাদেকুর রহমান। খাজানগরের পক্ষ থেকে নূর মুহাম্মদ আজাদ খান চিশতী উক্ত র‌্যালি ও ইছালে ছাওয়াব মাহফিলে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: